কনকাপৈত ইউনিয়নের নৌকার মাঝি জাফর ইকবাল

রুবেল মজুমদার ।।
আসন্ন ইউপি নির্বাচনে চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন চৌদ্দগ্রাম আওয়ামীলীগের সদস্য কনকাপৈত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাফর ইকবাল ।

মঙ্গলবার (২৩) নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাক্ষরিত ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড কর্তৃক প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়েছে। এই উপলক্ষ্যে কনকাপৈত ইউনিয়নের সর্বস্তরে ছড়িয়ে পড়েছে উৎসবের আমেজ।

কনকাপৈত ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল ফরিদ বলেন, আমরা খুবই আনন্দিত। আমরা ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চৌদ্দগ্রাম মাটি মানুষের নেতা মুজিবুল হক মুজিব ভাইকে যোগ্য প্রার্থীকের বাছাই করার জন্য।গত পাঁচটি বছর তিনি আমাদের ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়ে হিসাবে গড়ে তুলেছেন। আমরা ইউনিয়ন বাসীকে নিয়ে আমাদের প্রিয় নৌকার মাঝি জাফর ইকবাল ভাইকে নিয়ে জন্য আনন্দ মিছিল বের করবো ।

কনকাপৈত ইউনিয়নের চেয়ারম্যান জাফর ইকবাল বলেন, আমাকে কনকাপৈত ইউনিয়নের আবারও নৌকার মনোনয়ান প্রদান করার জন্য বাংলাদশে আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসানি ও কুমিল্লায় গণমানুষের নেতা, সাবেক সফল রেলমন্ত্রী আমার অভিভাবক মুজিবুল হক মুজিবকে কনকাপৈত ইউনিয়নের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ।

তিনি আরো বলেন, এছাড়া দল আমাকে যোগ্য মনে করেছে বলেই মনোনয়ন দিয়েছে। আমি ইউনিয়নের মানুষের পাশে সবসময় ছিলাম। ইনশাআল্লাাহ আমাকে সবাই নির্বাচিত করলে আধুনিক মডেল ইউনিয়ন রুপান্তরিত করবো । আমি সবার কাছে দোয়া চাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page