কুমিল্লায় অ্যাম্বুলেন্সে রোগীর বদলে মিলল ১০০ কেজি গাঁজা, আটক ২

মো. জাকির হোসেন।।
কুমিল্লায় গোপন সংবাদের ভিত্তিতে ১০০ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি অ্যাম্বুলেন্সসহ দুই মাদককারবারিকে আটক করেছে পুলিশ ।

২৮ মার্চ বৃহস্পতিবার কোতয়ালী মডেল থানাধীন ২নং উত্তর দূর্গাপুর এর নিশ্চিন্তপুর গ্রামের ক্যান্টনমেন্ট এলাকায় অবস্থিত ঢাকা বাসস্ট্যান্ড থেকে ১০০ কেজি গাঁজাসহ ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স আটক করা হয়। এ সময় অ্যাম্বুলেন্সে থাকা দুই মাদক কারবারিকেও আটক করা হয়।

আটক হওয়া আসামিরা হলেন, ভোলা সদরের ধনীয়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে মো. রুবেল (২১) এবং গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ঠাকুরতলা গ্রামের আব্দুল মান্নানের ছেলে সাইদুল ইসলাম (৪৯)।

পুলিশ জানায়, মাদকের একটি বড় চালান ঢাকায় যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির সামনে অবস্থান নেয় পুলিশ সদস্যরা। এ সময় একটি অ্যাম্বুলেন্সকে সন্দেহজনক মনে হলে গতি পথ রোধ করে তল্লাশি করে পুলিশ। পরে অ্যাম্বুলেন্সের ভেতর গামছা দিয়ে ঢাকনা দেয়া অবস্থায় ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মীর রেজাউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে সাইদুল ইসলাম ও রুবেল নামে দুজনকে আটক করা হয়। এসময় অ্যাম্বুলেন্স থেকে ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আসামি সাইদুলের বিরুদ্ধে আগে আটটি ও রুবেলের বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page