কুমিল্লায় প্রিজাইডিং অফিসারদের গোপন বৈঠকের নামে অপপ্রচার; ম্যাজিষ্ট্রেট জানালেন তথ্য ভিত্তিহীন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীর একটি অভিজাত হোটেলে প্রিজাইডিং অফিসারদের নিয়ে গোপন বৈঠকের আয়োজন করেছেন সংসদ সদস্য রাজী ফখরুল, এমন একটি ভিত্তিহীন তথ্য রোববার বিকেল বেলায় চারদিকে ছড়িয়ে পড়ে।

অথচ ওই সময় সংসদ সদস্য রাজী ফখরুল ঢাকায় অবস্থান করছিলেন । রাজনৈতিক কর্মকান্ড হচ্ছে এমন তথ্য পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঘটনাস্থলে গিয়ে দেখেন সেখানে দেবিদ্বার শিক্ষক সমিতির উদ্যোগে বর্ষ সমাপনী মিলনমেলার অনুষ্ঠান হচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত কলেজ শিক্ষকরা জানান, আজ দেবিদ্বার উপজেলা কলেজ শিক্ষক সমিতির উদ্যোগে বর্ষ সমাপনী মিলনমেলার ব্যানারে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অথচ বাইরে নানা অপপ্রচার ছড়ানো হয়েছে। এখানে কোন রাজনৈতিক কর্মকান্ড অনুষ্ঠিত হয়নি। স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ ও তাঁর লোকজন এ অপপ্রচার ছড়িয়েছে । মিথ্যে তথ্য সরবরাহ করে আমাদের অনুষ্ঠানকে বির্তকিত করার চেষ্টা করেছে।  

অনুষ্ঠানের আয়োজক দেবিদ্বার আলহাজ জোবায়দা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক নূর মোহাম্মদ বাবু বলেন, ‘আমরা কলেজ শিক্ষকদের অনুষ্ঠান করছি। এখানে কোনও রাজনৈতিক বিষয় নেই।’ এটা পুরো ভিত্তিহীন অভিযোগ।

দেবিদ্বার সংসদীয় আসনের সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল জানান, আমার বিরুদ্ধে আণীত অভিযোগ অসত্য ও ভিত্তিহীন। আমি তো ঢাকায় অবস্থান করছি। এমন কোন আয়োজনের বিষয়ে আমি অবহিত নই। মিথ্যে অপপ্রচার করাই তাদের কাজ। নৌকাকে পরাজিত করতে নানা অপকৌশলের পথ বেছে নিচ্ছে তারা ।  

মোবাইল কোর্ট পরিচালনাকারী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার অতীশ সরকার বলেন, নগরীর একটি রেস্তোরায় সম্ভাব্য প্রিসাইডিং অফিসারদের নিয়ে একটি রাজনৈতিক কর্মকান্ড হচ্ছে, এমন একটি তথ্য আমাদের কাছে আসার পর আমরা ঘটনাস্থলে যাই।

সেখানে গিয়ে কোন রাজনৈতিক কর্মকান্ড দেখিনি। পরে জানলাম এটি শিক্ষক সমিতির প্রোগ্রাম। এমনকি অতিথি হিসেবে মাননীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলকেও সেখানে দেখিনি। এখানে ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিল।

আর এখন পর্যন্ত যেহেতু প্রিসাইডিং কর্মকর্তার তালিকা চূড়ান্ত হয়নি, তাই এটা বলা যাবে না প্রিসাইডিং অফিসারদের মিটিং ছিল। হয়তো তালিকা চূড়ান্ত হলে এখান থেকে কয়েকজন থাকতেও পারে। এখন পর্যন্ত কেউ তো জানে না কারা প্রিসাইডিং অফিসার হিসেবে থাকবে। তাই গোপন মিটিংয়ের বিষয়টি সত্য নয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page