কুমিল্লায় শুরু হচ্ছে ১০দিন ব্যাপী ৩য় কুমিল্লা চারুকলা প্রদর্শনী

আলমগীর হোসেন।।
কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমিতে শুরু হচ্ছে ১০দিন ব্যাপী ৩য় কুমিল্লা চারুকলা প্রদর্শনী। শনিবার (২৭ এপ্রিল থেকে ৬ মে) ১০দিন ব্যাপী চলবে এ প্রদর্শনী।

জেলা শিল্পকলা একাডেমি ও পথিকৃৎ কুমিল্লা চারুশিল্পী পরিষদের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান।

প্রদর্শনী উদ্বোধন করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বরেণ্য চিত্রশিল্পী উত্তম গুহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান, বিশিষ্ট লেখক ও সংগঠক প্রফেসর ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ।

সমাপনী দিনে (৬ মে) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার।

ওই দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ডা. তাহসিন বাহার, নারীনেত্রী বীর মুক্তিযোদ্ধা পাপড়ি বসু, বরেণ্য শিল্পী নাজমা আক্তার।

সারাদেশের ৮২ জন চারুশিল্পী ও ১১০ জন শিশু শিল্পীর চার শতাধিক শিল্পকর্ম প্রদর্শিত হবে বর্ণাঢ্য এই প্রদর্শনীতে। দশ দিনব্যাপী এই প্রদর্শনী উপভোগ করার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন জেলা কালচারাল অফিসার সৈয়দ আয়াজ মাবুদ এবং পথিকৃৎ কুমিল্লা চারুশিল্পী পরিষদের সভাপতি শিল্পী চন্দন দেবরায়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page