কুমিল্লার চান্দিনায় ডাকাতের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

নেকবর হোসেন।।
কুমিল্লার চান্দিনায় ডাকাতের ছুরিকাঘাতে আব্দুল কুদ্দুস (৫২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন জসিম উদ্দিন (৪০) নামে এক আরেক ব্যবসায়ী।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোরে চান্দিনা উপজেলা কেশেরা গরুবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল চান্দিনার কংগাই গ্রামের তালুকদার বাড়ির মোহর আলীর ছেলে। তিনি কংগাই বাজারে খুচরা মাছ ব্যবসার পাশাপাশি ওই বাজারের নৈশপ্রহরী হিসেবে দায়িত্ব পালন করতেন।

আর আহত জসিম গল্লাই উত্তরপাড়া গ্রামের সুলতান মিয়ার ছেলে। তিনি এলাকায় ভ্যানে ঘুরে ঘুরে করে মাছ ব্যবসা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কংগাই থেকে রিকশায় করে পাইকারি মাছ কিনতে উপজেলার পরচঙ্গা বাজারে রওনা হন আব্দুল ও জসিম। পথে ডাকাতরা তাদের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সে সময় ওই ব্যবসায়ীরা টাকা দিতে অস্বীকৃতি জানালে ডাকাতরা ছুরিকাঘাত করে ওই ব্যবসায়ীদের। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর আব্দুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আর আহতাবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন জসিম।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈকত দাস গুপ্ত জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ডাকাতদের তথ্য সংগ্রহ করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page