কুমিল্লার মাঠে আজমপুরকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে মোহামেডান

আলমগীর হোসেন।।
বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ৯৭তম ম্যাচে আজমপুর ফুটবল ক্লাবকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব। দলের হয়ে হ্যাটট্টিক করেন সোলেমানে দিয়াবাতে। একটি করে গোল করেছেন সানডে, সানোয়ার ও ইমন।

শুক্রবার বিকেলে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে খেলার প্রথমার্ধে ১০ মিনিটের সময় মোহামেডানের হয়ে প্রথম গোলটি করেন সোলেমান দিয়াবাতে। বিরতিতে যাওয়ার আগে মোহামেডান আরো কয়েকটি সুযোগ পেলেও আর গোল করতে পারেনি। ফলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় মোহামেডান।

খেলার দ্বিতীয়ার্ধে ৪৯ মিনিটের সময় সানডে এবং ৫৪ মিনিটের সময় সানোয়ারের গোলে ৩-০ গোলে এগিয়ে যায় মোহামেডান। ৬৮ মিনিটের সময় দলের চতুর্থ এবং নিজের দ্বিতীয় গোলটি করেন সোলেমান দিয়াবাতে।

এরপর আর ম্যাচে ফেরার কোনও সুযোগ ছিলো না আজমপুরের কাছে। ৮৩ মিনিটের সময় দলের পঞ্চম গোলটি করেন ইমন। ৮৯ মিনিটের সময় আজমপুরের কফিনে শেষ পেরেকটি ঠুকে নিজের হ্যাটট্টিক পূরণ করেন সোলেমান দিয়াবাতে।

ফলে ৬-০ গোলের জয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান। এ জয়ে মোহামেডান মোট ১৯ ম্যাচ খেলে ৮ জয় পেয়ে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page