কুমিল্লার মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে ভাংচুর অগ্নিসংযোগ

মুরাদনগর, উপজেলা প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে বাহার খান নামে এক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে।

বুধবার ভোর রাতে উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের দীঘির পাড় কলাবাগানে স্থাপিত আনারস প্রতীকের ওই প্রার্থীর অস্থায়ী কার্যালয়ে ভাংচুর এবং অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। এ ঘটনায় ওই ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, বুধবার ভোর রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে ৮-১০ জনের একদল দুর্বৃত্ত হঠাৎ ভাঙচুর শুরু করে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে ওই নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
পরে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণ করে।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বাহার খান বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ প্রার্থীরা বেশ কয়েকদিন যাবৎ আমাকে এবং আমার কর্মী-সমর্থকদেরকে নানাভাবে হুমকি-ধামকি প্রদান করে আসছে।তফসিল ঘোষণার পর থেকেই প্রশাসন এবং নির্বাচন কমিশনের কাছে আমি সুষ্ঠু নির্বাচন দাবি করে আসছি। তিনি বলেন জনগণ যাকে ভোট দিবে ওই ভোটে যা ফলাফল আসবে আমি তাই মেনে নেব, তারপরও প্রতিপক্ষরা প্রতিনিয়তই আমার কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। ভয়-ভীতি প্রদর্শন এবং আতঙ্ক সৃষ্টি করার লক্ষ্যেই প্রতিপক্ষের প্রার্থীদের পক্ষ থেকে এ কাজটি করা হয়ে থাকতে পারে বলে আমি ধারণা করছি।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, অগ্নিসংযোগের ঘটনাটি আমরা খতিয়ে দেখছি, এ ব্যাপারে ভূক্তভোগী প্রার্থীর পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page