কুমিল্লার সড়ক দুর্ঘটনায় পেট্রোবাংলা কর্মকর্তা নিহত

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার লাকসামে সড়ক দুর্ঘটনায় হেলাল উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত এবং অপর একজন আহত হয়েছে। নিহত ওই ব্যক্তির বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার টামটা গ্রামে। তিনি প্রয়াত মুক্তিযাদ্ধা মো. আইউব আলীর ছেলে।

আজ বৃহস্পতিবার (৫ মে) ভোর সাড়ে পাঁচটার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের চন্দনা বাজারের দক্ষিণে এই দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় এলাকবাসী, প্রত্যক্ষদর্শী এবং লাকসাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, পেট্টেবাংলার একটি পিকআপ ( নং- ঢাকা মেট্টো-ঠ ১৩-৫৬০০) নোয়াখালীর বেগমগঞ্জ থেকে চাঁদপুরের শাহরাস্তি যাচ্ছিল। পথিমধ্যে চন্দনা বাজারের কাছাকাছি এলে বিকট শব্দে গাড়ির একটি চাকার বিষ্ফোরণ ঘটে। ওই সময় গাড়িটি ছিটকে সড়কের পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই একজন মারা যান। অপর একজন আহত হন। আহত ওই ব্যক্তি গাড়ির চালক বলে জানা গেছে। তবে তাঁর নাম পরিচয় জানা যায়নি। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য লাকসামের একটি হাসপাতালে নিয়ে গেছেন।

এদিকে লাকসাম উপজেলার আজগরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মো. আতিকুর রহমান জানান, নিহত ওই ব্যক্তির তাঁর আত্মীয়। তিনি পেট্টোবাংলার নোয়াখালীর বেগমগঞ্জে চাকুরি করতেন। সেখান থেকে বাড়ি যাওয়ার পথে এই দুর্ঘটনায় মারা যান।

অপরদিকে সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পরিদর্শন করেন।

এই ব্যাপারে লাকসাম থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. জাকির হোসেন জানান, দুর্ঘটনাটি লাকসাম থানা এলাকায় হলেও বিষয়টি হাইওয়ে পুলিশের আওতায়।

তিনি বলেন, হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে। তাঁরা ঘটনাস্থলে এলেই মরদেহ বুঝিয়ে দেওয়া হবে। পরবর্তীতে হাইওয়ে পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page