কুমিল্লায় ফেন্সিডিল সেবনের অপরাধে আটক ২

নেকবর হোসেন।।
কুমিল্লা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উদ্যোগে এবং ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা নেতৃত্বে ব্রাহ্মণপাড়ায় মাদকবিরোধী অভিযান পরিচালনা ১৪ অক্টোবর আসামী মোঃ রফিকুল ইসলামকে তিন বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। আসামী রফিকুল ইসলাম ব্রাহ্মণপাড়ার দক্ষিণ তেতাভূমি হরিমঙ্গল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

১৭অক্টোন্বর ইউএন নেতৃত্বে অপর এক অভিযানে দক্ষিণ তেতাভূমি খলিফাবাড়ী হতে এতিম আলীর ছেলে আসামী মোহাম্মদ আলী আশ্রাফকে ফেন্সিডিলসহ আটক করেন। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা আসামীকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের সার্বিক নির্দেশনায় এসআই মুরাদ হোসেনসহ একটি টীম উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন। এর আগে গত ১১অক্টোন্বর ব্রাহ্মণপাড়ার শশীদল হতে ৪৮৯ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেট কারসহ একজনকে আটক করা হয়।

উল্লেখ্য উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা যোগদান করার পরেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা র সাথে যোগাযোগ করেন এবং ব্রাহ্মণপাড়ায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page