কুমিল্লায় বাস চাপায় গর্ভের সন্তানসহ নারীর মৃত্যু! আহত ২

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা সিলেট আঞ্চলিক মহাসড়কে বুড়িচংয়ের ময়নামতি এলাকায় যাত্রীবাহী তিশা বাসের চাপায় ২সন্তানের জননী ৯ মাসের অন্তঃসত্ত্বা এক নারীর মৃত্যু হয়েছে।

২২জানুয়ারী রবিবার বিকেল সারে ৪টায় ময়নামতির রামপাল এলাকায় এ দুর্ঘটনা নিহতের ( ৯মাসের অন্ততঃসত্ত্বা ) গর্ভের সন্তান সহ নিহত নারীর নাম চাঁদনী আক্তার (২৮)। সে ময়নামতি সমেষপুর এলাকার সাহেব আলীর কন্যা। এ ঘটনায় নিহতের মা পেয়ারা বেগম ও ৪ বছর বয়সী এক ছেলে আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও ময়নামতি ইউনিয়ন পরিষদ সদস্য জাবেদ হোসেন জানান, বিকেল আনুমানিক সারে ৪টায় বাড়ি থেকে মা ও ৪ বছরের এক ছেলেকে নিয়ে ব্যাটারী চালিত অটো রিকশা যোগে চিকিৎসার জন্য ময়নামতি জেনারেল হাসপাতালে যাচ্ছিলেন চাঁদনী।

কুমিল্লা সিলেট মহাসড়কের রামপাল এলাকায় পৌছুলে, পেছন দিক থেকে বেপরোয়া বাস (তিশা গোল্ড, ঢাকা মেট্রো – ব ১৫-৭৮৫৭) অটো রিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় চাঁদনী আক্তার। সাথে থাকা অটোরিকশা যাত্রী চাঁদনী আক্তারের মা পেয়ারা বেগম এবং নিহতের ৪বছর বয়সী ছেলে আহত হন এতে। ঘটনাস্থলে উপস্থিত লোকজন দ্রুত নিহত ও আহতদের উদ্ধার করে কুমিল্লা সেনানিবাসের (টিপরা বাজার) ময়নামতি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে নিহতের গর্ভের সন্তানকেও মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী জিহান ফুট ওয়ারের কর্মী আউয়াল হোসেন জানান, পরিবারের কেউ পোস্টমর্টেম করতে রাজি না হওয়ায় হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে আসা হয়েছে। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। 

ঘটনার সত্যতা স্বীকার করে ময়নামতি হাইওয়ে পুলিশের এসআই সুলতান বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত স্থানীয়দের সহায়তায় ঘাতক বাসটিকে জব্দ করে থানায় নেয়া হয়েছে। গাড়ির চালক ও হেলপার পলাতক রয়েছে। নিহতের পরিবারের সদস্যরা মরোদেহ হাসপাতাল থেকে নিয়ে গেছে। এবিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page