কুমিল্লায় মোটরসাইকেলের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার দাবি; জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লায় মোটরসাইকেলের ওপর দেওয়া নিষেধাজ্ঞা তুলে নেওয়ার দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন কুমিল্লার মোটরসাইকেল চালকরা। বুধবার (৬ জুলাই) দুপুরে মোটরসাইকেল চালকদের কয়েকটি সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেন।

এ সময় ফিউরিসিয়াস মটোক্লাবের লিডার মাসুম ইউআরএস, কুমিল্লা রয়েল বাইকার্সের লিডার শরীফ রাজ খান, কুমিল্লা বাইকার্স ক্লাবের লিডার এসএম জাকারিয়া, দ্য কুমিল্লা বাইকার্সের আর ফারুক, বরুড়া বাইকার্স ক্লাবের স্বপ্নীল ফরহাদ, ইয়ামাহা রাইডার্স ক্লাবের অপি, চান্দিনা বাইকার্স ক্লাবের লিডার ইব্রাহিম, কুমিল্লা রোড রাইডার্সের লিডার সাইদুর রহমান উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, গত ৩ জুলাই মন্ত্রণালয় থেকে ৭ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত যৌক্তিক কারণ ছাড়া মোটরসাইকেল চলাচলে বিধিনিষেধ আরোপ করে যে প্রজ্ঞাপন জারি করা হয়েছে, তাতে সারা দেশের মোটরসাইকেল ব্যবহারকারীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। মোটরসাইকেল দৈনন্দিন জীবনে একটি অপরিহার্য অংশ হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে তরুণ ও পেশাজীবীদের চলাচলের অন্যতম প্রধান বাহন মোটরসাইকেল। ঈদে লাখো ঘরমুখো মানুষের প্রধান বাহন মোটরসাইকেল নিষিদ্ধ করায় পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

হেলমেট ও আনুষাঙ্গিক নিরাপত্তা সামগ্রী ব্যবহার করে মোটরসাইকেল চালানোর অনুমতি চেয়ে বিনীত অনুরোধ করেন তারা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page