কুমিল্লা স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৬ ক্রিকেট প্রতিযোগিতা উদ্বোধন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেট টুর্ণামেন্ট বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে।

কুমিল্লা ভেন্যুতে চট্টগ্রাম বিভাগের চারটি দল ব্রাহ্মনবাড়িয়া, কক্সবাজার, চাঁদপুর ও বান্দরবান জেলা দল অংশ নিচ্ছে। উদ্বোধনী দিনে ব্রহ্মনবাড়িয়া জেলা ও বান্দরবান জেলা দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সোমবার ( ১৫ জানুয়ারি ) সকালে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।

উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক খায়রুল আলম সোহাগ, ব্রাহ্মনবাড়িয়া জেলা দলের কোচ মোঃ শামিম ও ম্যানেজার নাজমুল হক সেলিম, বান্দরবান জেলা দলের কোচ কামরুল হাসান ও ম্যানেজার মোঃ নয়ন।

উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কোষাদক্ষ আল আমিন ভূইয়া, জেলা ক্রীড়া সংস্থার সদস্য দেলোয়ার হোসেন জাকির কুমিল্লা জেলা দলের কোচ হাবিব মোবাল্লেগ জেমস ও কোচ সারোয়ার জাহান। উদ্বোধনী ম্যাচে আম্পায়ার এর দায়িত্ব পালন করেন সোহেল ও স্বপন।

উদ্বোধনী ম্যাচে টচে জিতে প্রথমে ব্যাট করে ৪৫ ওভার খেলে ৮ উইকেটে ২৭০ রান করে ব্রাহ্মনবাড়িয়া জেলা দল। ২৭০ রানের টার্গেটে খেলতে নেমে ৬২ রান করে ১৭ ওভারে অলআউট হয় বান্দরবান জেলা দল।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page