চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’র উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা প্রদান

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে ‘চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান’ সামাজিক সংগঠনের উদ্যোগে মানবিক সংগঠনে বিভিন্ন পর্যায়ে বিশেষ অবদান রাখায় প্রবাসী ও বিশিষ্টজনদের মাঝে সম্মাননা স্মারক, সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার চিওড়া ইউনিয়নের ডিমাতলী এলাকায় কাবাব এক্সপ্রেস রেস্টুরেন্টে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের বাংলাদেশ শাখার অন্যতম পরিচালক নাসিম হিযাজী রিফাত। অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আতিকুর রহমান খাঁন খোকন, কাজী সুমন রেজা, কবির আহম্মেদ বাচ্চু, আহম্মেদ শরীফ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ হাশেম, সাধারণ সম্পাদক আনিসুল হাবিব এবং সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের সার্বিক দিক নির্দেশনা, সংগঠনের বাংলাদেশ শাখার পরিচালক রনি মজুমদার এর সভাপতিত্বে ও মশিউর রহমান রুবেল এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি খোরশেদ আলম রাসেল, দপ্তর সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া রুমন, পরিচালক দেলোয়ার হোসেন মাসুম, হাফেজ মিজানুর রহমান প্রমুখ।

এ সময় সাংবাদিক আনিসুর রহমান, এম এ আলম, মুহা. ফখরুদ্দীন ইমন, সংগঠনের সহ-সভাপতি শাকের আহমেদ, কাজী আব্দুল মোমেন, জাহাঙ্গীর আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা ‘চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠন’ এর বিভিন্ন বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে আসন্ন রমজান উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের পরিকল্পনার কথা তুলে ধরেন। অতীতের ন্যায় ভবিষ্যতেও সংগঠনকে সামনে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে তারা সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠান শেষে সামাজিক সংগঠনে বিশেষ অবদান ও ভূমিকা রাখায় সংগঠনের প্রবাসী ও বাংলাদেশ শাখার পরিচালকসহ ১৬ জন বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা স্বারক প্রদানের মাধ্যমে সংবর্ধনা দেয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page