চৌদ্দগ্রামে উপজেলা আওয়ামীলীগ-যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৭ আগষ্ট) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে পৃথক পৃথক বিশাল বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও তৎতকালীন সময়ে বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে স্থানীয় সংসদ সদস্য মুজিবুল হক এমপি’র কার্যালয়ে জড়ো হয়। পরে আওয়ামীলীগ ও যুবলীগের বিশাল বিক্ষোভ মিছিল গুলো ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকা প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় সংসদ সদস্য এর কার্যালয়ের সামনে আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, জেলা পরিষদ সদস্য ভিপি ফারুক আহমেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএমএ বাহার।

এ সময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও গুনবতী ইউপি’র সাবেক চেয়ারম্যান ছৈয়দ আহাম্মদ ভূঁইয়া খোকন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, জগন্নাথদীঘি ইউপি চেয়ারম্যান হাজী জানে আলম ভূঁইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম, ইমাম হোসেন পাটোয়ারী এনাম, পৌরসভা যুবলীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, উপজেলা যুবলীগ নেতা কাজী আল-রাফি প্রমুখ।

এ সময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page