চৌদ্দগ্রামে রেখা মেটালের মালিক ও কর্মচারীকে মারধর, থানায় অভিযোগ

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের পদুয়া বাজারে রেখা থাই এলমোনিয়াম এর স্বত্বাধিকারী মোঃ আলাউদ্দিনসহ দোকানের কর্মচারীকে বেদড়ক মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গত রবিবার (৬ এপ্রিল) বিকেলে। ঘটনার প্রতিকার চেয়ে ভুক্তভোগি থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মো: আলাউদ্দিন নিরাপত্তাহীনতায় ভুগায় ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানিয়েছেন পদুয়া বাজার ব্যবসায়ীরা।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, রবিবার ৬ এপ্রিল বিকাল আনুমানিক ৩.৩০ ঘটিকার সময় শিলরী গ্রামের আবদুর রশিদের ছেলে মোঃ তারেক ও মৃত: আবদুল খালেকের ছেলে মোঃ অভির নেতৃত্বে আরও চার পাঁচ জন মিলে আলকরা ইউনিয়নের পুদুয়া বাজারস্থ রেখা থাই এলমোনিয়ামে দোকানে এসে চাঁদা দাবি করে, প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মো: আলাউদ্দিন চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা ক্ষিপ্ত হইয়া উঠে এক পর্যায়ে তাহারা অতর্কিত আক্রমণ করে এলোপাথারী কিল, ঘুষি ও লাথি মারতে থাকে তখন তাকে বাচানোর জন্য দোকানের কর্মচারী মোঃ মুরাদ ঘটনাস্থলে এগিয়ে আসলে তাকেও জখম করে।

তখন ভিকটিম ও সাক্ষীর অবস্থা গুরত্বর হইলে স্থানীয় কিছু লোকের সহযোগীতায় তাদেরকে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। তখন সকল বিবাদীগণ প্রকাশ্যে বলাবলি করে ভিকটিম সাক্ষী যদি উক্ত বিষয়াদি নিয়ে তাহাদের সাথে বেশী বাড়াবাড়ি করে থানা কোর্টে গিয়ে কোন প্রকার মামলা মকদ্দমা করে তাহারা প্রাণে হত্যা করিয়া লাশ গুম করিয়া ফেলবে বলে বিভিন্ন প্রকার হুমকি ধামকি প্রদান করতে থাকে।

ঘটনার পর ভুক্তভোগি মোঃ আলাউদ্দিন বাদী হয়ে মোঃ তারেক ও মো: অভিসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আব্দুল কুদ্দুস সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আবদুল কুদ্দুস জানান, ‘আলকরা ইউনিয়নের পুদুয়া বাজারে রেখা থাই এলমোনিয়াম এর স্বত্বাধিকারী মোঃ আলাউদ্দিনসহ দোকানের কর্মচারীর উপর হামলার বিষয়ে থানায় অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page