চৌদ্দগ্রামে ৫২ কেজি গাঁজা সহ আটক ২, মিনি কাভার্ডভ্যান জব্দ

মনোয়ার হোসেন:
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ৫২ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো: কুমিল্লার চান্দিনা উপজেলার ইলিয়টগঞ্জ এলাকার উজিরপুর গ্রামের দক্ষিণ পাড়ার মৃত অলি উল্লাহর ছেলে মো: শফিক প্রকাশ মনা (৪২) ও নোয়াখালী জেলার সদর (সুধারাম) থানার পৌরসভাধিন ওয়াবদা কলোনীর পাশের ছোট শ্রীরামপুর গ্রামের মৃত এমরান হোসেনের ছেলে মো: দেলোয়ার হোসেন টিটু (৪৫)। বর্তমানে তারা উভয়ই চট্টগ্রামের শহরের পাঁচলাইশ ও বায়েজীদ থানা এলাকায় বসবাস করছে বলে জানা গেছে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আবদুল কুদ্দসের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক বল্লভ মজুমদার ও সঙ্গীয় ফোর্স সহ সোমবার রাত আনুমানিক পৌঁনে নয়টায় উপজেলার আলকরা ইউনিয়নের সোনাইছা গ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনের পদুয়া রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫২ কেজি গাঁজা সহ চিিিহৃত মাদক ব্যবসায়ী মনা ও টিটুকে আটক করে।

এ সময় মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-অ-১১-০৮৪৩) জব্দ করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, আটককৃত ২নং আসামী মো: দেলোয়ার হোসেন টিটুর বিরুদ্ধে এর আগেও ১টি মাদক ও ১টি প্রতারণার মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা বলেন, ‘থানা পুলিশের অভিযানে আলকরার সোনাইছা এলাকা থেকে ৫২ কেজি গাঁজা ও একটি মিনি কাভার্ডভ্যান সহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page