পদোন্নতি পেয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে যোগদান করলেন ডাঃ মাহবুব

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনা’ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাক্তার মাহবুব ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আবাসিক সার্জন (RS) হিসাবে যোগদান যোগদান করেছেন!

বাংলাদেশের এন্ডো-লেপারোস্কোপিক সার্জন ডাঃ এম. এম. মাহবুবুর রহমান বিসিএস (স্বাস্থ্য), MRCS- ইংল্যান্ড (সার্জারি), FCPS (সার্জারি) রাজধানী ঢাকার স্বনামধন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের আবাসিক সার্জন (RS) হিসাবে যোগদান করেছেন।

অভিনন্দন ডাক্তার এম এম মাহবুবুর রহমান।

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক সহকারী সার্জন ডাঃ এম. এম. মাহবুবুর রহমান হোমনা সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক ও শ্রীমদ্দি গ্রামের মোঃ নুরুল ইসলাম বি.কম সাহেব ও রত্নগর্ভা জননী সুফিয়া বেগমের কনিষ্ঠ পুত্র।

ইতিপূর্বে ডাঃ এম. এম. মাহবুবুর রহমান সার্জারিতে MRCS (ইংল্যান্ড) ও বাংলাদেশ থেকে সার্জারিতে FCPS সহ ভারত থেকে ল্যাপারোস্কোপির উপর “FAMAS” ও গ্যাসট্রোএন্ট্রোলজির উপর “EFIAGES” ডিগ্রি অর্জন করেছেন।

ডাঃ এম. এম. মাহবুবুর রহমান হোমনা গরীবের ডাক্তার হিসেবে বহুল পরিচিত।

এখন থেকে ডাক্তার মাহবুবুর রহমান শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে হোমনার অসহায় গরীব রোগীদের ফ্রিতে বড় বড় অপারেশন করাতে পারবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।এরকম মানবিক গুণাবলীর জন্য হোমনার জনগণ তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page