প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে -এড. আবুল হাসেম খান এমপি

মোঃ বাছির উদ্দিন, ব্রাহ্মণপাড়া।।
জনকল্যাণে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগ সরকার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। জনগনের ভোটে সরকার গঠন করা হয়েছে। কারো কাছে মাথা নত করার জন্য নয়। আবারো জনগনের ভোটে সরকার গঠন করবে আওয়ামীলীগ।

শনিবার বিকালে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের ষাইটশালা ভাই ভাই সুপার মার্কেটে আওয়ামীলীগের অফিস উদ্বোধন ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য ও বাণিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি এসব কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনার যোগ্য নের্তৃত্বে দেশ মধ্যম আয়ে উন্নীত হয়েছে। জনগনের কল্যাণে কাজ করাই সরকারের লক্ষ্য। তাই জনগন আগামীতেও আওয়ামীলীগকে ভোট দিবে।

অনুষ্ঠানে মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোঃ আবুল ফরহাদ ভূইয়া এর সভাপতিত্বে, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জামাল মিয়ার পরিচালনায় ও সৌদি আরব প্রবাসী মরহুম নুরুল ইসলাম চেয়ারম্যানের ছেলে কামাল হোসেনের সার্বিক তত্ত্বাবধানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সুলতান আহাম্মেদ ও একেএম মোজাম্মেল হক মাষ্টার, মালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ তুহিন ও জসিম উদ্দিন জসিম, ছাত্রলীগ নেতা আবু কাউছার দীপু।

এসময় দুলাল মিয়া, নুরে আলম, রেহান উদ্দিন, ইমাম হোসেন, কাইয়ুম ভূঁঞা, রিয়াদ হোসেন, অলি মিয়া, জুনায়েদ, মনির হোসেন, মেহেদী হাছান, সোহেল রানা, ইমন, রহমত, আবু হানিফ, সিয়াম, আরিফ, জিহান, নীরবসহ ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরতে ভাই ভাই সুপার মার্কেটে আওয়ামীলীগের অফিস ফিতা কেটে উদ্বোধন করেন অতিথিবৃন্দরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page