মুরাদনগরে ব্যাতিক্রমি আয়োজনে দুই পুলিশ কনস্টেবল বিদায় দিলেন ওসি

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর থানায় চাকুরী জীবনের দীর্ঘ ৩৯ বছর শেষে এক ব্যাতিক্রমি বিদায় অভিনন্দনের মধ্য দিয়ে অবসর নিয়ে ফুল আর রঙ্গিন বেলুন সজ্জিত সরকারি গাড়িতে চড়ে নিজ বাড়িতে ফিরেছেন মুরাদনগর থানায় কর্মরত থেকে অবসরপ্রাপ্ত দুই পুলিশ কনেষ্টবল মোঃ হেলাল উদ্দিন ও মোঃ জাকির হোসেন।

সোমবার বিকালে কুমিল্লার মুরাদনগর থানা অতিরিক্ত পুলিশ সুপার মির আবিদুর রহমান অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান এর উদ্যোগে এই ব্যতিক্রমী আয়োজন থানা চত্বরে বিদায় অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করেন। মুরাদনগর থানায় তার সহকর্মীরা সন্মানজনকভাবে দুই পুলিশ সদস্যকে তার পরিবার ও স্বজনদের মাঝে পৌঁছে দেয়ার জন্য থানার সরকারি গাড়িটিকে ফুল ও রঙ বে-রঙের বেলুনে সজ্জিত করা হয়।

বিদায় সম্মাননা ও অভিনন্দন অনুষ্ঠান শেষে থানার ওসি মোঃ সাদেকুর রহমান তাদেরকে গাড়িতে তুলে দেন এবং গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।

পুলিশ কনেষ্টবল মোঃ হেলাল উদ্দিন ও মোঃ জাকির হোসেন অনুভূতি ব্যাক্ত করে বলেন, বিগত ৩৯ বছর বাংলাদেশ পুলিশ বাহিনীতে শ্রম দিয়েছি। চাকুরী জীবন ছেড়ে আসার সময় আমার সহকর্মীরা আমাকে যে সন্মান দিয়েছেন সে অনুভূতি প্রকাশের ভাষা আমার নেই। তবে মুরাদনগর থানার ওসি স্যার ও সকল সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ ব্যাপারে মুরাদনগর থানার জনবান্ধব ও মানবিক অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান জানান, মুরাদনগর থানায় এই প্রথম এমন ব্যাতিক্রমি আয়োজনে সামাজিক দুরত্ব বজায় রেখে অবসর প্রাপ্ত দুই পুলিশ কনেষ্টবল মোঃ হেলাল উদ্দিন ও মোঃ জাকির হোসেন কে বিদায় সম্মাননা দেওয়া হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
error: Content is protected !!