মুরাদনগরে সংরক্ষিত ইউপি সদস্যের বাড়ীর ছাদে গাজাঁ চাষ, আটক এক

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর উপজেলায় এক সংরক্ষিত ইউপি সদস্যের বাড়ীর ছাদে গাজাঁ চাষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইউপি সদস্যের ছেলে মোহাম্মদ মাসুদ (৪৪) কে আটক করে ও ১০টি গাজাঁ গাছ উদ্ধার করে পুলিশ।
রবিবার দিবাগত রাত ৯টায় উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নবীপুর গ্রাম থেকে গাজাঁ গাছ উদ্ধার করে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃত মোহাম্মদ মাসুদ উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য মনিকা বেগম ও মৃত মোহাম্মদ আজিজুর রহমানের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নবীপুর গ্রামে ইউপি সদস্য মনিকা বেগমের বাড়ীর ছাদে মাদক চাষ হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই সফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ওই বাড়ীতে অভিযান চালিয়ে ১০ টি গাজাঁ গাছ, গাজাঁ চাষ সংরক্ষণ ও বিক্রয়ের সরঞ্জাম উদ্ধার করে। গাজাঁ চাষের অভিযোগে মহিলা ইউপি সদস্যর ছেলে মোহাম্মদ মাসুদকে আটক করে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, নিজ বাড়ীর ছাদে গাঁজার চাষ, সংরক্ষণ ও বিক্রয়ের অভিযোগ মাসুদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুওে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page