মুরাদনগরে সোহেল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে অটোরিক্সা চালক সোহেল মিয়া (৩০) হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে স্থানীয়রা এক মানববন্ধন করেছে। শনিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার ধানাধীন পুবধইর পূর্ব ইউনিয়নের কোরবানপুর বাজারে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বণ কুমার শিবের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, শিক্ষানুরাগী হাজী আব্দুর রউফ, হেলাল উদ্দিন মাস্টার, সাবেক মেম্বার আব্দুল কুদ্দুস, শাহজাহান মিয়া ও আইনুল মিয়া।

বক্তারা বলেন, ৭ দিন অতিবাহিত হলেও পুলিশ সোহেল হত্যার রহস্য উদঘাটন বা কাউকে গ্রেফতার করতে পারেনি। এমনকি তার অটো রিক্সাটিরও হদিস পায়নি। নিরীহ একজন অটো চালকের এমন মমৃান্তিক মৃত্যু আমরা এলাকাবাসী মেনে নিতে পারছি না। তাই ক্ষোভে ফুঁসছে পুরো ইউনিয়নবাসী। সুতরাং আগামী ১৫ দিনের মধ্যে সোহেল হত্যাকারীদের পুলিশ গ্রেফতার করতে ব্যর্থ হলে, আমরা কুমিল্লার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়ক অবরোধ করব।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ডা: মতিউর রহমান বাচ্চু, প্রধান শিক্ষক জাকারিয়া ভুইয়া, ইউপি সদস্য ওমর আলী, ধন মিয়া, সাবেক মেম্বার আব্দুল করিম, ডা: জওহর লাল ভৌমিক, খুন হওয়া সোহেল মিয়ার বাবা শাহাজাহান মিয়া, ছেলে রাব্বি (১২), জিদনী (১০) ও ইলমা (৭) প্রমুখ।

উল্লেখ্য, গত ২৯ নবেম্বর রবিবার বিকেলে বাড়ি থেকে অটো রিক্সা নিয়ে বেরিয়ে সোহেল মিয়া আর বাড়ি ফিরেনি। ওইদিন রাত সাড়ে ৯টায় মুকলিশপুর এলাকার ধানক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ অটো রিকসাটির জন্যই তাকে হত্যা করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page