হাফেজ শিশুদের সাথে ইফতার করলেন মনোনয়ন প্রত্যাশী দিদার মোঃ নিজামুল ইসলাম

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক দিদার মোঃ নিজামুল ইসলাম গোবিন্দপুর হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে প্যারাডাইস বায়োফ্লকে ইফতার ও দোয়া অনুষ্ঠানে যোগদান করেন৷

বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় আলহাজ্ব মোঃ আবুল খায়ের এর ছেলে ইতালি প্রবাসী প্যারাডাইস বায়োফ্লকের স্বত্বাধিকারী মোঃ সাইফুল আলম বাবুর উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতারের পূর্বে হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীসহ এলাকার অনেক মান্যগণ্য ব্যাক্তিবর্গের সাথে মিলাদ ও দোয়া অনুষ্ঠান করেন। এবং সকলের সাথে ইফতার ও দোয়া অনুষ্ঠান শেষে এলাকার সকল মানুষের কাছ থেকে দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য যে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের মরহুম সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরুর উন্নয়নের যে অগ্রযাত্রা ছিলো তার ধারাবাহিকতা বজায় রাখতে তরুন ও যুবসমাজকে এগিয়ে আসার জন্য দিদার মোঃ নিজামুল ইসলাম কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে উপ-নির্বাচনে মনোনয়নের প্রত্যাশী।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page