হামলাতো দূরে কথা লাকসামের কোথাও বিএনপির মিছিল সমাবেশ হয়নি

গোলাম কিবরিয়া।।
লাকসাম উপজেলার কোন সড়ক, মহাসড়ক, বাজার কিংবা কোন মাঠে বিএনপির মিছিল সমাবেশ হয়নি বলে জানিয়েছেন লাকসাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইউনুস ভূইয়া।

তিনি শুক্রবার সন্ধ্যায় গনমাধ্যমে দেয়া এক বিবৃতিতে জানান, কিছু মিডিয়ায় দেখলাম লাকসাম উপজেলায় আওয়ামীলীগের হামলায় বিএনপির নেতাকর্মীরা আহত হয়েছে এরকম সংবাদ প্রচার হচ্ছে। যা মুটেও সঠিক নয়। তিনি বলেন, আমি উপজেলার সবকটি ইউনিয়নে খবর নিয়েছি কোথাও কোন ঘটনা ঘটেনি। বিএনপির কোন নেতাকর্মী মিছিল সমাবেশ, পেন্ডল বা বিক্ষোভের দেখা যায় নি।

তিনি আরো বলেন, বিএনপি এখন কাগজের দল, বাস্তবে কিছু নাই, জনগনের কোন আস্থা তাদের প্রতি নেই, তারা একটা জনবিচ্ছিন্ন দল। শুধু পত্রিকায় বিজ্ঞপ্তি ও কতিপয় সাংবাদিকে তারা যেভাবে পারেন ম্যানেজ করে একটি নিউজ করে। শুধুমাত্র বিদেশিদের দেখানোর জন্যই তারা ফটোশেসন করে।

তিনি বলেন, লাকসাম উপজেলার সীমান্ত বরুড়ার কাছে তথাকতিত আবুল কালাম যাকে চৈতী কালাম বলে চিনে। তার ড্রইংরুমে বসে অভিযোগ করে যে, আওয়ামীলীগের লোকজন তাদের বাধা দিচ্ছে। আমি সারাদিন লাকসামে ছিলাম কোথাও বিএনপি নামে কোন বস্তু দেখিনি।

উল্লেখ্য, বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পুলিশ কর্তৃক গুলি করে ছাত্র নেতা নূরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে লাকসাম উপজেলার আবুল কালাম হাইস্কুলে বিক্ষোভ মিছিল সমাবেশে অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

কিন্তু বিএনপি ওই স্থানে সংক্ষিপ্ত ভাবেই সভা শেষ করে। সকাল সোয়া ১১টায় সমাবেশ স্থল পরিদর্শন করেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাক মিয়াসহ জেলা বিএনপির নেতৃবৃন্দরা। তারা অভিযোগ করেন আওয়ামীলীগের লোকজন তাদের উপর হামলা চালিয়েছে।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু অভিযোগ করে বলেন, আওয়ামীলীগের লোকজন তাকে অবরুদ্ধ করে রেখেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page