হোমনায় ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলা আ’লীগের মত বিনিময় সভা

সোনিয়া আফরিন
কুমিল্লার হোমনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মত বিনিময় ও ঈদ পুনর্মিলন করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
উপজেলার দুলালপুর ইউনিয়নের জয়নগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গত ৪জুন শুক্রবার বিকালে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ স্যার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোমনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন, সাবেক ডেপুটি কমান্ডার ও উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মো. আবুল কাশেম প্রধান, কোষাধ্যক্ষ মো.টিটু, মাথাভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান মো. নাজিরুল হক ভূঁইয়া, ত্রাণ বিষয়ক সম্পাদক মো. সেলিম সরকার, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র মানিক মিয়া ইমন, যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. লুৎফর রহমান লাক মিয়া, মেহেদী হাসান কালন, মো. সোহেল আক্তার, মো. মাহবুবুর রহমান সায়েম, মো. মানিক খন্দকার ছাত্রলীগ নেতা মো. জাহাঙ্গীর আলম সরকারসহ নেতৃবৃন্দ।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিককলীগের সদস্য সচিব মো. আল-আমিন, উপজেলা মৎসজীবি লীগ সভাপতি মো.আছাদ খন্দকার, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো.শামীম সরকার, এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মৎস্যজীবী লীগ, কৃষক লীগ, হকার্স লীগসহ সহযোগী সংগঠনের প্রায় কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা শ্রমিকলীগের একাংশের সভাপতি এএইচএম ছালা উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে ৯টি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে নিজেদের প্রার্থী ঘোষণা করে নৌকা প্রতিক প্রত্যাশায় বক্তব্য রাখেন, ঘাগুটিয়া ইউনিয়ন থেকে উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম প্রধান ও প্রভাবশালী আ’লীগ নেতা খোকন মিয়া, জয়পুর ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুস সাত্তার, চান্দেরচর ইউনিয়ন থেকে প্রভাবশালী আ’লীগ নেতা মো. হারুন মমিন, নিলখী ইউনিয়ন থেকে যুবলীগ নেতা মো. লুৎফর রহমান লাক মিয়া, দুলালপুর ইউনিয়ন থেকে আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট দানশীল মো. মানিক সওদাগর, তিনবারের সাবেক সফল মেম্বার মো. শাহজাহান সরকার ও সাবেক চেয়ারম্যান আবদুল মতিন এর সুযোগ সন্তান মেধাবী মুখ মো. সজীব সওদাগর, ভাষানিয়া ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল আউয়াল ভান্ডারী, ও আ’লীগ নেতা রমজান আলী খন্দকার, ঘাড়মোরা ইউনিয়ন থেকে যুবলীগ নেতা মো. মর্তুজা হোসেন জামাল প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০