আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার এক যুবক নিহত

জহিরুল হক বাবু।।
আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার এক যুবক নিহত ও তিন জন আহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) আবুধাবি সিটিতে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান আবুধাবি প্রবাসী মুহাম্মদ আবু সাইয়্যিদ (২৬)।

আবু সাইয়্যিদ কুমিল্লার কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি বাজারস্থ ভাদুপাড়ার মুহাম্মদ হানিফের ছোট ছেলে। অবিবাহিত আবু সাইয়্যিদ গত আড়াই বছর আগে আমিরাতে এসেছিলেন বলে জানান তার স্বজনরা।

২৯ এপ্রিল মরদেহ দেশে যাচ্ছে বলে জানান তার কোম্পানির মালিক মুহাম্মদ সরোয়ার হোসেন। সরোবর হোসেন বলেন, তিনি আবুধাবির শিল্পনগরী মোছাফ্ফার লেবার ক্যাম্পে থাকতেন। সেদিন বন্ধুদের সঙ্গে গভীর রাতে সিটিতে ঘুরতে যান, সেখান থেকে ফেরার পথে চালক ওভার স্পিডে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনার শিকার হন। ড্রাইভারকে পুলিশ গ্রেফতার করেছে।

এ বিষয়ে আবুধাবি দূতাবাসের লেবার কাউন্সিলর হাজরা সাব্বির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন, আমরা তার বাংলাদেশি মালিকানাধীন কোম্পানির সঙ্গে কথা বলে মরদেহ দ্রুত দেশে পাঠানোর সমস্ত প্রক্রিয়া সম্পন্ন করে তার স্বজনদের হাতে ছাড়পত্র দিয়ে দিয়েছি।

কোম্পানির পক্ষ থেকে টিকিটের খরচের পাশাপাশি বেতনের বকেয়া টাকা আবু সাইয়্যিদের বাবার কাছে দেশে পাঠিয়েছেন বলেও জানান কোম্পানির স্পনসর মুহাম্মদ সরোয়ার হোসেন।

এ বিষয়ে ময়নামতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লালন হায়দার জানান, এ বিষয়ে খোজ খবর নেয়া হচ্ছে, পরিবার মরদেহ দেশে আনতে চাইলে পরিষদের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page