বুড়িচংয়ের ভারেল্লা উত্তর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মো. জাকির হোসেন।।
কুমিল্লার বুড়িচং থানা ও দেবপুর ফাঁড়ির উদ্যোগে ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে ভারেল্লা উত্তর ইউনিয়নে বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান এডভোকেট ইস্কান্দার আলী ভূইয়া আমির। সঞ্চালনায় করেন বিট পুলিশিং দায়িত্বরত কর্মকর্তা

এ এস আই অসীম কুমার গোস্বামী ও ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইসমাইল হোসেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সহকারী পুলিশ সুপার (প্রবেশনার) নুসরাত ইয়াছিন তিশা।

বিশেষ অতিথি দেবপুর পুলিশ ফাঁড়ির আইসি মোঃ জাবেদ উল ইসলাম,পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হোসেন।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউপি সচিব মোঃ মিজানুর রহমান।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ জহিরুল ইসলাম মাষ্টার, শহীদুল্লাহ্ মাষ্টার, আবু ইউসুফ, আজমীর হোসেন, আবুল কাসেম মাষ্টার, আব্দুল মান্নান, আরিফুর রহমান, জহিরুল ইসলাম কাইয়ূম মোকাম ইউনিয়ন পরিষদের সদস্য ও সাংবাদিক মোঃ জাকির হোসেন, ইউপি সদস্য যথাক্রমে মোঃ কামাল হোসেন, আমিনুল ইসলাম বাহাদুর, মোঃ মোস্তফা কামাল, আব্দুল মান্নান, ইকবাল হোসেন, ফারুক আব্বাস, ইউনুস মিয়া, আয়শা বেগম, ফাতেমা বেগম ও আয়শা বেগম প্রমুখ।

এসময় স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ওসি ইসমাইল হোসেন তার বক্তব্যে বলেন, আমরা আপনাদের সার্বিক নিরাপত্তা ও সেবায় নিয়োজিত আছি।

মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ, চুরি, ডাকাতি, ছিনতাই সহ সকল অপরাধ রোধ করতে হলে পুলিশে সাথে সম্পর্ক তৈরি করতে এবং সকলে সহযোগীতা ও তথ্য দিয়ে এগিয়ে সহযোগীতা করতে হবে।তিনি আরো বলেন মাদক কারবারি ও মাদক সেবনকারীদের সাথে কোন আপোষ নাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page