অভিযান শেষে পুলিশ কর্মকর্তার জন্মদিনের কেক কাটলেন সহকর্মীরা

মাহফুজ নান্টু, কুমিল্লা।
আজ জন্মদিন। আগে থেকেই সহকর্মীরা জানিয়ে রেখেছিলো ভালো কোন রেস্তোরায় কেক কাটা হবে। চলবে খাবার দাবার। সে মতো চলছিলো আয়োজন। ব্যস্ত জীবনে একটু হাসি আনন্দ হবে।

তবে বাঁধ সাধলো একটি ফোন কলে। ফোনকলের ও প্রান্ত থেকে জানানো হলো ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে বড় মাদকের চালান যাবে। যেই কথা সেই কাজ। সহকর্মীদের নিয়ে রওনা হলেন। উদ্দেশ্য দাউদকান্দি ব্রীজ। দীর্ঘ সময় অপেক্ষার পর সেই মাদকবাহী সেই পরিবহনটি আসলো। তল্লাশী চালিয়ে মাদকের চালানটি আটক করতে সক্ষম হলেন।

পেশাগত দায়িত্ব পালনে বদ্ধপরিকর ওই পুলিশ কর্মকর্তা হলেন কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের উপপরিদর্শক পরিমল দাশ। কুমিল্লা জেলায় বড় দাগী অপরাধী ধরতে যার জুড়ি মেলা ভার।

মঙ্গলবার তার জন্মদিন ছিলো। তবে পেশাগত দায়িত্ব পালনে নিজের জন্মদিন ও জন্মদিনের অনুষ্ঠানকে বাদ দিয়ে অভিযান পরিচালনা করেন। সফল হলেন। মাদক ও মাদক কারবারীদের আটক করলেন। আর অভিযান শেষে সহকর্মীরা অভিযানস্থলে কেক কেটে জন্মদিন পালন করেন। সহকর্মীদের ভালোবাসায় আপ্লুত পুলিশ কর্মকর্তা পরিমল দাশ।

এ সময় টোলপ্লাজার বেশ কয়েকজন হকারও এসে যোগ দেয়৷ তাদের মুখে পরম মমতায় কেক তুলে দেয়া হয়।

নিজের অনুভূতি ব্যক্ত করে পুলিশ কর্মকর্তা পরিমল দাশ বলেন, আসলে পুলিশের চাকরীর সুনির্দিষ্ট সময় নেই। বলতে রাতদিন সমান। জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করি। নিজের ও পরিবারের জন্য আলাদা সময় বের করা খুব কঠিন। মঙ্গলবার আমার জন্মদিন ছিলো। সহকর্মীরা জানিয়েছে তারা আনুষ্ঠানিকভাবে কেক কাটবে। সেটা হয় নি। একটা অভিযানে যেতে হয়েছে। তবে আমাকে অবাক করে দিয়ে গোয়েন্দা বিভাগে কর্মরত আমার সহকর্মী, দাউদকান্দি ব্রীজে দায়িত্বরত আনসার সদস্যসহ বেশ কয়েকজন আমার জন্মদিন উপলক্ষে কেক কাটে। তাদের এমন ভালোবাসায় আমি মুগ্ধ। একজীবনে এমন নিখাদ ভালোবাসা পাওয়া ভাগ্যর ব্যাপার। আমি সত্যি ভাগ্যবান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page