অসহায়দের পাশে ঈদ সামগ্রী নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ফ্লাওয়ারস হোম’

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা নগরীতে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ফ্লাওয়ারস হোম’ । বুধবার (২৭শে এপ্রিল) কুমিল্লা নগরীর বিভিন্ন স্থানে ফ্লাওয়ারসহোমের পক্ষ থেকে ৫০ টি পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে “প্রোজেক্ট ঈদ” নামক এই ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচিতে নিত্যপ্রয়োজনীয় খাবার বিতরণ করা হয়।যেখানে প্রতিটি পরিবারের জন্য নূন্যতম ৫ দিনের খাদ্যসামগ্রী দেয়া হয়েছে।মূলত, ঈদের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করে ৫০ টি পরিবারের মুখে হাসি ফুটানোই ছিলো সংস্থাটির লক্ষ্য।

ফ্লাওয়ারস হোম একটি অলাভজনক অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। সমাজের অতিনিম্নবিত্ত মানুষদের নিয়ে কাজ করে থাকে। ফ্লাওয়ারসহোম পরিচালিত হয় কলেজপড়ুয়া কিছু শিক্ষার্থী দ্বারা। শ্লোগান “ঝযধৎব ঞযব ঔড়ু” কে ভিত্তি করে একটি সুন্দর সমাজ গঠনের প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে সংস্থাটি।

সংস্থার অন্যতম সদস্য রুদ্র জানায়, ভবিষ্যতে আরো বড় পরিসরে মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ ছাড়াও, কর্মসংস্থান,শিক্ষা, চিকিৎসা ইত্যাদি ক্ষেত্রে বিস্তর কাজ করার পরিকল্পনা রয়েছে ফ্লাওয়ারস হোমের। আমরা মানবতাবোধ থেকে এসব কর্মকান্ডের পরিকল্পনা করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page