আবদুল মতিন খসরুর শূণ্যতা কোন দিনও পূরন সম্ভব না- মাহাতাব হোসেন

নিউজ ডেস্ক।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু’র কবর জিয়ারত ও আত্মার মাগফিরাতে দোয়া এবং বিশেষ মোনাজাতের আয়োজন করেন শূণ্য আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাহাতাব হোসেন।

শুক্রবার সকালে ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মিরপুর গ্রামে নেতাকর্মীদের নিয়ে কবর জিয়ারত শেষে মাহাতাব হোসেন বলেন, প্রিয় নেতার মৃত্যুতে আমরা এক অপূরনীয় ক্ষতির সম্মূখীন হয়েছি। আবদুল মতিন খসরুর শূণ্যতা কোন দিনও পূরন সম্ভব না। আমরা যারা আওয়ামীলীগ পরিবারের সন্তান আমরা চেষ্টা করবো নূন্নতম স্থান পূরোন করার জন্য এবং অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার।

আমি কুমিল্লা-৫ আসনের মানুষের অর্থনীতি উন্নয়নের লক্ষে কাজ করতে চাই। আমি নৌকা মার্কার মনোনয়ন পেলে আমার প্রথম অঙ্গীকার থাকবে ব্রাহ্মণপাড়া ও বুড়িচংয়ে দুই উপজেলায় দুটা বিসিক করে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা। পাশাপাশি খসরু ভাইয়ের অসমাপ্ত কাজের মধ্যে রাস্তা-ঘাটের উন্নয়ন ও শিক্ষা ব্যাবস্থার বিস্তার ঘটাতে চাই।

তিনি আরো বলেন, কুমিল্লা- ৫ আসনের বড় একটি অংশ ভারতীয় সীমান্তবর্তী। দুই উপজেলার তরুন ও যুবকরা মাদকের আগ্রাসনে ধ্বংশ হয়ে যাচ্ছে। আমি নির্বাচিত হলে মাদকের ছোবল থেকে সমগ্র সমাজকে মুক্ত করার লক্ষে কাজ করে যাবো।

কবর জিয়ারত শেষে মাহাতাব হোসেন বাজারের ব্যবসায়ী, সাধারণ মানুষ ও সড়কে চলাচলরত গাড়ীর চালক এবং যাত্রীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page