আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আমজাদ সরকার

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।।
কুমিল্লার জেলার মুরাদনগর উপজেলার ১৭ নং জাহাপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের পায়ব গ্রামের স্থানীয় বাসিন্দা মোঃ কাসেম সরকার এর ছেলে মোঃ আমজাদ সরকার।

আওয়ামী লীগের মনোনয়ন (ইউপি)চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে, নির্বাচনে চেয়ারম্যান প্রত্যাশী পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক, মোঃ আমজাদ সরকার দিনব্যাপী একাধারে এলাকায় গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় মুরাদনগর উপজেলার ১৭ নং জাহাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে অনুসারী ও আস্তাভাজন হিসেবে কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমজাদ সরকার।

এ দিকে আগুন্তক নির্বাচনের প্রচার-প্রচারণার দিক দিয়ে উপজেলার ১৭ নং জাহাপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আমজাদ সরকার এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমজাদ সরকার জনপ্রিয় সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদের মধ্য তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব-ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব,বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।

সরজমিনে, চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমজাদ সরকার এর বিষয়ে খোঁজ নিলে জানাযায়, দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন।এছাড়াও করোনাকালীন সময়ে জাহাপুর ইউনিয়ন এর গরীব অসহায় ও মসজিদ, মাদ্রাসা,স্কুল উন্নয়নের কাজে সব সময় জড়িত ছিলেন।স্থানীয় তরুণ প্রজন্মের জনগণ তাকে সব সময় কাছে পাবার জন্য এমন একজন জনবান্ধব মোঃ আমজাদ সরকার কে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমজাদ সরকার বলেন,আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। আর আওয়ামীলীগ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা এবং মুরাদনগর মাটি ও মানুষের নেতা আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ এমপি মহোদয়ের ডিজিটাল মুরাদনগর উপজেলার উন্নয়ন কে অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব।এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ১৭ নং জাহাপুর ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page