ইনফিনিটির উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিউজ ডেস্ক।।
সামাজিক এবং মানবিক দায়বন্ধতার জায়গা থেকে সারা বাংলাদেশের ২০০১ ব্যাচভিত্তিক সকল বন্ধুদের ভার্চুয়ালি একটি গ্রুপে একত্রিত করার উদ্দেশ্য ৬জুন ২০২১ সালে এম এ মতিন রনি’র নেতৃত্ব একদল ইনফিনিটির যাত্রা শুরু হয়।

সেই মানবিক কর্মসূচির অংশ হিসাবে প্রতিবছরের ন্যায় ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে এবার কামরাঙীরচর ঢাকায় ইনফিনিটি এসএসসি-২০০১, বাংলাদেশ > গ্রুপের উদ্যোগে তৃতীয় বারের মতো ফ্রি মেডিকেল ক্যাম্পটি সফলভাবে শেষ হয়েছে।

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে ৪০০+ রোগীকে চিকিৎসাসেবা প্রদানের পাশাপাশি ডায়বেটিস টেস্ট ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে।

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে জনাব মো: হোসেন, কমিশনার, ৫৬ নং ওয়ার্ড, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপস্থিত ছিলেন, মেডিকেল ক্যাম্প সফল করতে ইনফিনিটি প্যানেলের পক্ষ উপস্থিত ছিলেন এডমিন এম এ মতিন রনি, ডা: তানিয়া মুক্তা, সুলতানা পপি, সালেহ আহম্মেদ, সাজ্জাদ সুমন, জিয়াউর রহমান রানা, রাজিব হোসেন, কামরুল ইসলাম, জাহিদ হোসেন, মোস্তাফিজুর রহমান, আরিফ হোসেন, আবিদুর রহমান পলাশ, সাকিল সুমন, আব্দুর রহিম লিটু, বুলবুল আহম্মেদ, বাহার শোভা, স্বেচ্ছাসেবক আব্দুল মান্নান, সাইমা সাদিক, প্রনয় গৌরব, নুরুল হুদা সোহেল, বাদশা, ইউছুফ সহ অন্যান্য বন্ধুরা।

এই মানবিক কর্মসূচি সফল করার জন্য এডমিন এম এ মতিন রনি সকল মানবিক ডাক্তারগন, স্বেচ্ছাসেবক বন্ধুসহ অন্যান্য বন্ধুরা যারা উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন, যারা আর্থিক সহায়তা প্রদান করে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি আন্তরিক ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page