উঠান বৈঠকে ককটেল হামলার অভিযোগ এনে মনিরুল হক সাক্কুর সংবাদ সম্মেলন

জহিরুল হক বাবু।।
কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে উঠান বৈঠকে ককটেল বিস্ফোরণ ও হামলা। একই সাথে প্রার্থীর মালিকানাধীন হোটেলে ভাংচুরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন টেবিল ঘড়ি প্রাতীকের মেয়র প্রার্থী মনিরুল হক।

সোমবার রাত ১০ টায় প্রার্থীর নিজ বাস ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে মনিরুল হক, এ হামলার জন্য বাস প্রাতীকের প্রার্থীর সমর্থকদের দায়ী করেন।

মনিরুল হক অভিযোগ করেন, সোমবার বাদ আসর কুমিল্লা নগরীর ৯নং ওয়ার্ড বাগিচাগাঁও এলাকায় ঘড়ি প্রতীকের পক্ষে উঠান বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠক শুরুর পূর্বে মানুষজন যখন এখানে জড়ো হন তখনই পার্শ্ববর্তী একটি ভবনের ছাদ থেকে ককটেল নিক্ষেপ করে আতঙ্ক সৃষ্টি করা হয়।

এছাড়াও একজন যুবক বোরকা পড়ে বৈঠকে হামলার চেষ্টা করে।

সাক্কু অভিযোগ করেন, বাগিচাগাঁওয়ে উঠান বৈঠকে হামলার কিছুক্ষণ পরে নগরীর রেইসকোর্স এলাকায় অবস্থিত তার মালিকানাধীন হোটেল রেডরুফ-ইন-এ হামলা চালানো হয়। এসময় হোটেলে ভাংচুরসহ হোটেলটির সুপারভাইজার কবির হোসেন, স্টাফ ফারুক, রুহুল আমিন ও নাসিরকে আহত করা হয়।

তিনি অভিযোগ করেন, সরকার দলীয় সমর্থক বাস প্রতীকের প্রার্থীর লোকজন এ হামলা চালিয়েছে। এছাড়া গত শুক্রবার থেকে প্রতিদিনই তার উঠান বৈঠকে হামলা ও কর্মীদের মারধর করা হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page