এতিম শিশুদের নিয়ে রং তুলি যুব ফাউন্ডেশনের দোয়া ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক।।
নগরীর ঝাউতলার এবি ফুড রেষ্টুরেন্টের হলরুমে প্রায় অর্ধশতাধিক এতিম শিশুদের নিয়ে এ আয়োজন করা হয়। প্রোগ্রামে রং তুলি যুব ফাউন্ডেশন এর ভলান্টিয়াররা এতিম শিশুদের সাথে তাদের ইফতারের আনন্দ ভাগাভাগি করেন। প্রোগ্রামের শুরুতেই সংগঠনের সাবেক উপদেষ্টা জামাল উদ্দিন স্যার এবং সদ্য প্রয়াত সংগঠনটির বোর্ড মেম্বার ফাইরুজ অবন্তিকার জন্য এক মিনিট নিরবতা পালন করা হয় ও পরবর্তীতে দোয় করা হয় ।

সংগঠনের প্রোগ্রাম ম্যানেজার সাব্বির আহমেদ এর সঞ্চালনায় এ সময় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা কুমিল্লা সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আনোয়ারুল হক, বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের চেয়ারম্যান শাহ্ মজিবুল হক, নজরুল ইন্সটিটিউট এর অনুষ্ঠান সম্পাদক মোহাম্মদ আলামিন, উপদেষ্ঠা পরিষদের সদস্য মিনহাজুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন এনটিভির কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টু, কুমিল্লার স্থানীয় দৈনিক কুমিল্লার কাগজের উপ সম্পাদক ও প্রধান বার্তা সম্পাদক জহির শান্ত ।

ইফতারের পাশাপাশি সংগঠনটি তাদের ভলান্টিয়ারদের মাঝে এওয়ার্ড তুলে দেন । শ্রেষ্ঠ ভলান্টিয়ার হিসাবে জানুয়ারী মাসের স্বীকৃতি পান সংগঠনটির সদস্য খাদিজা আক্তার জেবিন, ফেব্রুয়ারী মাসের শ্রেষ্ঠ ভলান্টিয়ার হিসাবে স্বীকৃতি পান সংগঠনটির সদস্য মেহেদী হাসান রাব্বি। এছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে সার্টিফিকেট অর্জন করেন সংগঠনটির সদস্য আনিকা তাহাসিন, ওয়াজিহা রুহি, সাজিয়া আলম ও অনিক সাহা । এ সময় অতিথিরা তাদের হাতে ক্রেষ্ট এবং সার্টিফিকেট তুলে দনে ।

রং তুলি যুব ফাউন্ডেশন এর বর্তমান ও সাবেক ভলান্টিয়ারদের উপস্থিতিতে ইফতার আনন্দ – সাত ছিলো বর্ণাঢ্য আয়োজন। সাবেক সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি পিন্টু চন্দ্র সরকার, কাজী সাইদা সুমাইয়া নুর অপ্সরা, সাবেক সহ সভাপতি শামীমা ভূইয়া বৃষ্টি । বর্তমান বোর্ড মেম্বারদের মাঝে উপস্থিত ছিলেন সভাপতি মো: আলম মিয়া, সহ সভাপতি শারিমিন আক্তার, সাধারন সম্পাদক তানভীর হাসান ,জনসংযোগ কর্মকর্তা নয়ন চন্দ্র ধর, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, প্রকল্প ব্যবস্থাপক হাবিবা তন্নী, অর্থ সম্পাদক সামিনা, পরিকল্পনা ও প্রশিক্ষন সম্পাদক ফারহানা বিনতে ফরিদ।

সাধারণ ভলান্টিয়ারদের মাঝে উপস্থিত ছিলেন আনিকা তাহাসিন, খাদিজা আক্তার জেবিন, ওয়াজিহা রুহি, সাইবা আরবি চৈতী, হাসান মাহমুদ, অনিক সাহা, আয়শা আক্তার, শাহাবুদ্দিন রনি, শাহ আমানত বিজয়, অনম প্রমুখ। ইফতার আনন্দ – পর্ব সাত প্রোগ্রামটির চেয়ারম্যান ছিলেন সংগঠনটির সদস্য সাদিয়া বিনতে বাশার, কো-চেয়ারম্যান ছিলেন সাহেদ ইসলাম ও ফারহানা বিনতে ফরিদ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page