এমপিও বিহীন রাধানগর উচ্চ বিদ্যালয়ে শতভাগ পাস; জিপিএ ৫ পেয়েছে ১০ জন

নিউজ ডেস্ক।।
২০২১ সনের এসএসসি পরীক্ষায় কুমিল্লার দেবিদ্বার উপজেলার প্রত্যন্ত এলাকার প্রতিষ্ঠান রাধানগর উচ্চ বিদ্যালয়ের শত ভাগ শিক্ষার্থী পাস করেছে। এর মধ্যে জিপিএ ফাইভ পেয়েছে ১০ শিক্ষার্থী।

কপ্রতিষ্ঠানটির এই ফলাফলে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, ম্যানেজিং কমিটি ও এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেন।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহানারা বেগম জানান – ২০২১ সনের এসএসসিতে ৪৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন। যার মধ্যে ২৮ জন মেয়ে ও ১৭ জন ছেলে। উত্তীর্ণদের মধ্যে বিজ্ঞান বিভাগের ৮ জন জিপিএ ফাইভসহ ১৪ জন, ব্যবসায় শিক্ষা বিভাগের দুই জন জিপিএ ফাইভসহ ২১ জন এবং মানবিক বিভাগের ১০ জন উত্তীর্ণ হন।

বিদ্যালয় প্রতিষ্ঠার অন্যতম উদ্যেক্ততা সুলতান আহমেদ ভূঁইয়া বলেন – শিক্ষায় অনগ্রসর রাধানগর ও আশপাশের এলাকার প্রান্তিক মানুষের সন্তানদের লেখাপড়ার সুবিধার্থে ২০১৫ সালে রাধানগর উচ্চ বিদ্যালয় যাত্রা শুরু করে। এলাকার জনপ্রতিনিধি, উদ্যোক্ততা, শিক্ষকমণ্ডলী, এলাকাবাসী, শিক্ষা মন্ত্রণালয়, কুমিল্লা শিক্ষাবোর্ড, জেলা ও উপজেলা প্রশাসনের আন্তরিক সহযোগিতায় প্রতিষ্ঠাকাল থেকেই এই স্কুল জেএসসি ও এসএসসি পরীক্ষায় ভাল ফলাফল করে আসছে।

বর্তমানে এই বিদ্যালয়ে প্রায় তিন শতাধিক ছাত্রছাত্রী লেখাপড়া করছে। এমপিও না থাকায় দক্ষ শিক্ষকের সংকট এবং কোভিড-১৯ অতিমারির মধ্যেও এবারের এসএসসিতে শতভাগ শিক্ষার্থী পাস করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
You cannot copy content of this page