করোনায় কুমিল্লার ছেলে অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের মৃত্যু

কুমিল্লা নিউজ ডেস্ক।।
করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্টে (ধরন) আক্রান্ত হয়ে রাঙ্গামাটি জেলার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীবের মৃত্যু হয়েছে। তাঁর বাড়ী কুমিল্লা জেলার চৌদগ্রাম উপজেলার ৮ নং মুন্সিরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রাজারবাগ পুলিশ হাসপাতালের পুলিশ সুপার ডা. মনোয়ার হাসানাত খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত হয়ে গত ৫ জুলাই থেকে লাইফ সাপোর্টে ছিলেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে তিনি মারা যান। তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

ডা. মনোয়ার হাসানাত আরও বলেন, ‘আহসান হাবীব করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছিলেন বলে ধারণা চিকিৎসকদের। এছাড়া তার অ্যাজমার সমস্যাও ছিল।’

করোনাভাইরাস সংক্রমণ শুরুর পর ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত ১০১ জন পুলিশ সদস্য মারা গেছেন। আক্রান্ত হয়েছেন ২৩ হাজারেরও বেশি সদস্য।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page