করোনা প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে মনোহরগঞ্জ থানা পুলিশের র‌্যালী ও মাক্স বিতরণ

শাহাদাত হোসেন।।
প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে মনোহরগঞ্জ বাজারের বিভিন্ন স্থানে বিলবোর্ড স্থাপন, গুরুত্বপূর্ণ স্থানে প্রচারপত্র বিলি, থানা ভবনের প্রবেশমুখে জীবাণুনাশক রাখাসহ নানা উদ্যেগ গ্রহণ করেছে মনোহরগঞ্জ থানা পুলিশ ।

রবিবার মনোহরগঞ্জ বাজার সহ বিভিন্ন এলাকায় জনসচেতনতা বাড়াতে জেলা পুলিশের দিকনির্দেশনায় মনোহরগঞ্জ থানা পুলিশ ‘করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা, সতর্কতা ও প্রতিরোধ র্্্যালী ও মাক্স বিতরণ করে। মনোহরগঞ্জ বাজারের বিভিন্ন ব্যবসায়ী, অটোরিকশা চালক, পথচারী, সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাক্স বিতরণ করেন। ভূঁইয়া বলেন কোভিড-১৯ করোনা ভাইরাস কিভাবে ছড়ায়, এর লক্ষণসমূহ, কাদের ঝুঁকি বেশি, প্রতিরোধে কী কী করণীয়, আক্রান্ত হলে কি করণীয় এবং সরকার ঘোষিত হটলাইন নম্বরও সংযোজন করা হয়েছে।

এসময় মনোহরগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন করোনা ভাইরাস মানুষ থেকে মানুষে ছড়াচ্ছে। সুতরাং জনসচেতনতা এ রোগের প্রতিরোধের অন্যতম পন্থা। করোনা ভাইরাস প্রতিরোধে সরকার ইতিমধ্যে নানা উদ্যোগ গ্রহণ করেছে। আমরাও করোনা ভাইরাসের বিষয়ে সচেতনতার অংশ হিসেবে র‌্যালী ও মাক্স বিতরণ কার্যক্রম হাতে নিয়েছি।

এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া, ওসি( তদন্ত) মাহাবুল কবির, এসআই রাজু আহমেদ, এসআই ফখরুল ইসলাম, সহ মনোহরগঞ্জ থানার সকল কর্মকর্তাগন সহ প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page