কুমিল্লাকে স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে চাই- তাহসিন বাহার সূচনা

নিজস্ব প্রতিবেদক।।
টানা চতুর্থ বারের মতো এমপি নির্বাচিত হওয়ার কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি কে সংবর্ধনা দিয়েছে কুমিল্লা মহানগর ছাত্রলীগ। বিপুল সংখ্যক নতুন ভোটারের উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানটি তারুণ্যের উৎসবে পরিনত হয়।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা তাহসিন বাহার সূচনা।

অনুষ্ঠানে তরুন প্রজন্মের আইকন খ্যাত নেত্রী ডা. তাহসিন বাহার সূচনা বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে গর্ববোধ করি। আর আমার বাবা গর্ববোধ করেন একজন সৎ ও নীতিবান শিক্ষকের সন্তান হিসেবে। আমার দমনীতে সততার রক্ত বহমান। শৈশবে মিশনারী স্কুলে পড়াকালে মানবিক কাজের প্রেরণা পেয়েছি। মানবিক সংগঠন জাগ্রত মানবাধিকার মাধ্যমে অসহায় মানুষের পাশে থেকে কাজ করেছি। জাগ্রত মানবিকতার মাধ্যমে ৭ হাজার লোককে রক্ত দিয়েছি। অসংখ্য প্রতিষ্ঠানে হেলথ্ ক্যাম্প করে অসহায় মানুষকে চিকিৎসা সেবা দিয়েছি।

প্রবীণদের অভিজ্ঞতা আর তারুণ্যের শক্তি নিয়ে পরিকল্পিত সুন্দর সিটি করপোরেশন গড়তে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্মার্ট বাংলাদেশ গড়ার পরিকল্পনা করেছেন। কিন্তু আমাদের কুমিল্লা সিটি মৌলিক নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। আমি কুমিল্লাকে একটা স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে চাই। সবাই পাশে থেকে সহযোগিতা করলে কুমিল্লা হবে সারা দেশের সবচেয়ে স্মার্ট সিটি। তাই আগামী ৯ মার্চ থেকে দূর্নীতি বিরুদ্ধে,অপরিকল্পিত নগরায়নের বিরুদ্ধে যুদ্ধ শুরু করতে চাই।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমিতে দুই পর্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সকালে কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ড থেকে ২৭নং ওয়ার্ডের ছাত্রলীগ সহ নতুন ভোটারদের অংশগ্রহণে চতুর্থবারের মতো কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হিসেবে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার কে নির্বাচিত করায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সন্ধ্যায় সংবর্ধনায় মহানগরীর ১ নং থেকে ১৪ নং ওয়ার্ডের ছাত্রলীগের নেতাকর্মী সহ সাধারণ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। প্রধান বক্তা ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদপ্রার্থী ডা: তাহসিন বাহার সূচনা।

বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক ও সংবর্ধনা অনুষ্ঠানের আহবায়ক নুর মোহাম্মদ সোহেল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাবু চিত্তরন্জন ভৌমিক, মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, ভারপ্রাপ্ত সিটি মেয়র হাবিবুর আল আমিন সাদী, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সরকার মাহমুদ জাবেদ, উপ প্রচার সম্পাদক এনামুল হক এনাম, আদর্শ সদর উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মেদ নিয়াজ পাভেল, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস সহ কুমিল্লা মহানগর ছাত্রলীগের সকল নেতাকর্মীরা।

সংবর্ধনায় বিপুল সংখ্যক সাধারণত শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রাণবন্ত সঞ্চালনায় ছিলেন কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগ নেতা ইজারুল হক।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page