কুমিল্লায় আইজিপি কাপ ও চট্টগ্রাম রেঞ্জ কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় আইজিপি কাপ ও চট্টগ্রাম রেঞ্জ গোল্ডকাপ কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরন করা হয়েছে।

কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় কুমিল্লা জিমনেসিয়ামে কাবাডি প্রতিযোগিতায় আইজিপি কাপে চ্যাম্পিয়ন হয় বান্দরবান জেলা পুলিশ দল ও রানার্স আপ হয় কুমিল্লা জেলা পুলিশ দল।

চট্টগ্রাম রেঞ্জ গোল্ডকাপ জেলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় কুমিল্লা সদর সার্কেল কাবাডি দল ও রানার্স আপ হয় দেবিদ্বার সার্কেল কাবাডি দল।

বৃহস্পতিবার ( ১৫ ফেব্রুয়ারি ) বিকেলে বিজয়ী দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি প্রবীর কুমার রায়।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, অতিরিক্তি পুলিশ সুপার মংনে খোয়াই মারমা, অতিরিক্তি পুলিশ সুপার নাজমুল হাসান, মতিউল ইসলাম ও কামরান হোসেন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

অনুষ্ঠানে জেলা পুলিশ, সার্কেল ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কাবাডি প্রতিযোগিতায় আইজিপি কাপে ৩৮ / ১৭ পয়েন্টে চ্যাম্পিয়ন হয় বান্দরবান জেলা পুলিশ দল ও রানার্স আপ হয় কুমিল্লা জেলা পুলিশ দল ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হন দেবিদ্বার সার্কেল দলের শাহজালাল ও ম্যান অব দ্যা ম্যাচ হন সদর সার্কেলের তানভীর।

চট্ট্রগ্রাম রেঞ্জ গোল্ডকাপ জেলা কাবাডি প্রতিযোগিতায় ৩৯ / ২৫ পয়েন্টে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা সদর সার্কেল কাবাডি দল ও রানার্স আপ হয় দেবিদ্বার সার্কেল কাবাডি দল।

তিন দিনব্যাপি কাবাডি প্রতিযোগিতায় খেলা পরিচালনা করেন কাবাডি রেফারি মো: জহিরুল হক, মোশকাত আহমেদ, নাজির আহমেদ, আয়াত আলী, রফিকুল হাসান, সালাম চৌধুরী, মো: শাহজাহান মো: ইমন ও সাজ্জাদ হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page