কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের ‘ধর্ষণে’ গৃহকর্মীর কোলে সন্তান; আদালতে মামলা

মোঃ মহিবুল ইসলাম।।
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন তার বাড়ির গৃহকর্মী (৩০)।

আব্দুর রশিদ (৫০) উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের মদনপুর গ্রামের মিয়াবাড়ির মৃত মমতাজ মিয়ার ছেলে এবং বক্সগঞ্জ ইউপির বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা।

অভিযোগে জানা যায়, ওই গৃহকর্মী আব্দুর রশিদের বাড়িতে কাজের সুবাদে আসা-যাওয়া করতেন এবং সেখানেই থাকতেন। সুযোগ পেয়ে আব্দুর রশিদ গৃহকর্মীকে চলতি বছরের ৩ ফেব্রুয়ারি রাত ১১টায়, ১৮ অক্টোবর সকাল ৯টায় এবং ২৪ অক্টোবর দুপুর ১২টায়সহ বিভিন্ন সময় জোরপূর্বক ধর্ষণ করেন।

এতে গৃহকর্মী গর্ভবতী হয়ে গেলে আব্দুর রশিদ জোর পূর্বক গর্ভপাত করার চেষ্টা করলে গৃহকর্মী রাজি না হলে তাকে শারীরিক ও মানসিক অত্যাচার করেন। পরে গৃহকর্মী অজ্ঞাত এক মহিলার সহযোগিতায় সন্তান ডেলিভারি করেন।

ভুক্তভোগী গৃহকর্মী বলেন, চেয়ারম্যানকে আমি কাকা সম্বোধন করতাম, যখন বাসা ফাঁকা থাকত তখনই উনি আমাকে জোরপূর্বক ধর্ষণ করতেন। একপর্যায়ে আমি গর্ভবতী হয়ে গেলে চেয়ারম্যান আমাকে বিভিন্ন মানুষের নাম বলেন এবং বিনিময়ে টাকার প্রলোভন দেখান। আমি গর্ভবতী হয়ে গেলে অজ্ঞাত এক মহিলার সহযোগিতায় সন্তান প্রসব করে ৪ নভেম্বর চেয়ারম্যানের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে থানায় মামলা করি।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই নাজমুল হাসান বলেন, আমরা তদন্ত করছি। অপরাধীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নাঙ্গলকোট থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, আসামি গ্রেফতারে পুলিশের তৎপরতা রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page