কুমিল্লায় এক দিনে পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার চান্দিনা ও দাউদকান্দি উপজেলায় পৃথক ঘটনায় পানিতে ডুবে চার শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে দাউদকান্দির বিটেশ্বর ইউনিয়নের বরকোটা গ্রামে ও দুপুরে চান্দিনা পৌরসভার তুলাতলী এলাকায় এ ঘটনা ঘটে। এর মধ্যে চান্দিনায় দুজন ও দাউদকান্দিতে দুজন মারা যায়।

চান্দিনায় মারা যাওয়া শিশুরা হলো উপজেলার তুলাতলী এলাকার আবদুল কুদ্দুস ওরফে মন্টুর মেয়ে নাদিয়া আক্তার (৭) ও একই গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া আক্তার (৮)। অন্যদিকে দাউদকান্দিতে মারা যাওয়া দুই শিশু হলো উপজেলার বরকোটা গ্রামের মো. নজরুলের ছেলে মো. ফয়সাল (৮) ও একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো. রিফাত (৭)।

চান্দিনায় মৃত দুই শিশুর স্বজনেরা জানান, আজ বেলা ১১টার দিকে সাইকেল নিয়ে খেলা করার জন্য দুই শিশু ঘর থেকে বের হয়। দুপুর ১২টার দিকে বাড়ি থেকে ২০০ গজ দূরে একটি বটগাছের কাছে সাইকেল ও জুতা দেখতে পান মৃত সাদিয়ার নানা আবদুল জব্বার। কিন্তু তাদের খুঁজে না পেয়ে সাইকেল ও জুতা নিয়ে তিনি বাড়িতে যান। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। কিন্তু কোথাও পাননি। বেলা দুইটার দিকে সাইকেল পাওয়া জায়গায় একটি প্যান্ট পড়ে থাকতে দেখে সন্দেহ হয় মৃত নাদিয়ার দাদির। পরে পাশে মাছের খামারে নেমে স্বজনেরা দুই শিশুর লাশ উদ্ধার করেন।

নাদিয়ার দাদা আবদুল লতিফ বলেন, দুজনকে পানি থেকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দাউদকান্দিতে নিহত দুই শিশুর স্বজনেরা জানান, আজ বেলা ১১টার দিকে শিশু ফয়সাল ও রিফাত বাড়ির পাশে খেলা করছিল। হঠাৎ তাদের দেখতে না পেয়ে তাঁরা খোঁজাখুঁজি করলে ডোবার পানিতে তাদের শরীর ভাসতে দেখেন। পরে তাদের উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মারা যাওয়া দুই শিশু বরকোটা এলাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করত।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page