কুমিল্লায় গাড়ি ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগ করলেন গিয়াস উদ্দিন আত্ব তাহেরী

মোঃ বাছির উদ্দিন।।
মাহফিল চলাকালে গাড়ি ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগ করেছেন ইসলামি বক্তা পীর মুফতি গিয়াস উদ্দিন আত্ব তাহেরী।

রবিবার দিবাগত রাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানায় স্বশরীরে উপস্থিত হয়ে গাড়ি ভাংচুরের ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শনিবার সন্ধ্যায় তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে থানায় লিখিত অভিযোগ করার সিদ্ধান্ত জানান। জানা যায়, গত ১৮ জানুয়ারী বৃহস্পতিবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর এলাকায় মাহফিল চলাকালে ইসলামি বক্তা মুফতি গিয়াস উদ্দিন তাহেরীর ব্যক্তিগত গাড়ি ভাংচুর করে দুর্বৃত্তরা।

গাড়ি ভাংচুরের ঘটনাটি তিনি নিজেই তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে নিশ্চিত করেছিলেন। ফেসবুক পেজে দেওয়া একটি ভিডিও পোস্টে বলেন, আমি গত বৃহস্পতিবার কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গানগর এলাকায় আমার একটা মাহফিল ছিল।সেখানে আমার ব্যক্তিগত গাড়ি কে বা কারা ভাংচুর করেছে। আপনারা আমার দেওয়া লাইভে বিষয়টি জেনেছেন।

বিভিন্ন সংবাদ মাধ্যমের শিরোনামে বিষয়টি এসেছে। আমি সময়ের জন্য গাড়ি ঠিক করতে পারিনি, কারণ দিনের বেলায় আমার পাবনায় একটি প্রোগ্রাম ছিল ও সিরাজগঞ্জে একটি প্রোগ্রাম ছিল। প্রোগ্রাম শেষ করে আমি আবারও কুমিল্লায় এসেছি। আমি এখন কুমিল্লা আছি। আজকেও কুমিল্লার বটেশ্বর এলাকায় আমার একটি প্রোগ্রাম আছে। আপনারা দেখতে পারছেন আমি গ্যারেজে আছি। গাড়ির যে অংশে ভাংচুর করা হয়েছে তা মেরামত করার জন্য গ্যারেজে এসেছি।

আমি মনে করি আজকের এই ভিডিওটি তদন্তের স্বার্থে কাজে লাগবে। আমি বটেশ্বরের মাহফিল শেষ করে ব্রাহ্মণপাড়া থানায় যাবো। এরই ধারাবাহিকতায় গত রবিবার রাতে থানায় এসে তাহেরীর গাড়ির চালক সোহেল খান বাদী হয়ে অজ্ঞাতনামা ১৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর পূর্বপাড়ায় কবরবাসীদের স্মরণে বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে প্রধান বক্তা ছিলেন মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী। মুফতি তাহেরী যখন মাহফিলের মঞ্চে তখন দুর্বৃত্তরা তার গাড়ি ভাঙচুর করে। তারা হেডলাইটের গ্লাস ভেঙে বাল্ব নিয়ে যায়। এতে গাড়ির দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এবিষয়ে মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আমার আস্থা ও বিশ্বাস রয়েছে। থানা-পুলিশ আমার গাড়ি ভাঙচুরের ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেবেন এই আশা করছি।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি, রোকেয়া শাহ দরবারের বড় পীরজাদা বিল্লাল হোসেন।

এব্যপারে থানার ওসি এস এম আতিক উল্ল্যাহ বলেন, তাহেরীর গাড়ি ভাঙচুরের একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page