কুমিল্লায় নদীতে গোসলে নেমে নিখোঁজ কিশোরের লাশ মিলল ২০ ঘণ্টা পর

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার হোমনা উপজেলায় তিতাস নদীর শাখা নদীতে গোসলে নেমে নিখোঁজের ২০ ঘণ্টা পর এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল।

একদিন আগে নদীতে নিখোঁজ ওই কিশোরের মরদেহ মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে উদ্ধার করা হয় বলে হোমনা থানার ওসি জয়নাল আবদীন জানান।

নিহত ১৬ বছর বয়সি মো. রাব্বি রাজধানীর মালিবাগ (মাটির মসজিদ সংলগ্ন) চৌধুরী পাড়ার প্রয়াত আলাউদ্দিনের ছেলে। সে হোমনা উপজেলার তেভাগিয়া গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল।

পুলিশ জানায়, সোমবার রাব্বি তার চাচাত ভাইয়ের শ্বশুর মনির হোসেনের বাড়িতে বেড়াতে আসে। বেলা আড়াইটার দিকে চাচাত ভাই ও অন্যান্যদের সঙ্গে গ্রামের পাশে নদীর তীরে খেলতে যায় সে।

এ সময় পরনের কাপড় ভিজে গেলে গোসলের করতে নদীতে নামে রাব্বি। সাঁতার না জানায় এক পর্যায়ে পানিতে তলিয়ে যায় সে। অন্যরা খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে তল্লাশি করে ওইদিন রাব্বিকে উদ্ধার করতে পারেনি। মঙ্গলবার সকালে আবারও ডুবুরি দলের সদস্যরা নদীতে তল্লাশির এক পর্যায়ে রাব্বির লাশ উদ্ধার করেন।

হোমনা থানার ওসি জয়নাল আবদীন জানান, এ ঘটনায় ওই কিশোরের মা ওলেদা বেগম বাদী হয়ে হোমনা থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page