কুমিল্লায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে গেল ইটখোলায়, ইউপি সদস্য নিহত

নিউজ ডেস্ক।।
কুমিল্লার চান্দিনা উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে জয়নাল আবেদীন (৪৭) নামে ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার হাড়িখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় চারজন গুরুতর আহত হয়েছেন। তাঁদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জয়নাল আবেদীন দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি ওই ইউনিয়নের হরিপুর গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন হরিপুর গ্রামের বাসিন্দা মাওলানা ইসমাইল হোসেন, তাঁর চাচি আয়েশা বেগম, খালা মমতাজ বেগম, খালাতো বোন ফারজানা আক্তার। তাঁরা জানান, প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইটের খোলায় ঢুকে গেলে ইট গাড়ির ওপর এসে চাপা পড়ে। মামলাসংক্রান্ত কাজে কুমিল্লা আদালত থেকে ফেরার পথে তাঁরা দুর্ঘটনার কবলে পড়েন।

গৌরীপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য আয়েশা আক্তার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, জয়নাল আবেদীনের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে আছেন।

ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) গোলাম রাব্বানী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার হাঁড়িখোলা এলাকায় দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। দুর্ঘটনায় হতাহত ব্যক্তিদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page