কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জহিরুল হক বাবু।।
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনে ‘প্লাটিনাম জয়ন্তী’উদযাপন করেছে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ।

প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে রবিবার সকাল ৯ নগরীর রামঘাটলাস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তলনকরা হয়। পরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দীন বাহার এমপি’ নেতৃত্বে কুমিল্লা টাউন হল মাঠ থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ।

র্যা লীতে নগরীর ২৭টি ওয়ার্ড, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশগ্রহন করেন। র্যা লী শেষে নগর উদ্যানে অবস্থিত বঙ্গবন্ধুর মূরালে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়াও বিকেলে নগরীর শিল্পকলা একাডেমিতে আলোক চিত্র প্রদর্শনী, আলোচনা সভা, দলের প্রবীণ নেতৃবৃন্দের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্লাটিনাম জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেণ কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা এবং প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিক উল্লাহ খোকন।

সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পিপি এড জহিরুল ইসলাম সেলিম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page