কুমিল্লায় ভারত থেকে চোরাই পথে আনা বিপুল পরিমাণ মোবাইল উদ্ধার, আটক ২

মারুফ আহমেদ, কুমিল্লা।।
কুমিল্লায় ভারত থেকে চোরাই পথে নিয়ে আসা বিপুল পরিমাণ মোবাইলসহ ২ জনকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি সাদা রঙ্গের প্রাইভেটকার । এ অভিযানের নেতৃত্ব দেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন ও সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম।

ময়নামতি হাইওয়ে থানার ওসি আনিসুর রহমান জানান, কুমিল্লা সীমান্ত দিয়ে ভারত থেকে চোরাই পথে আসা বিপুল পরিমাণ মোবাইল ফোন নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সুয়াগাজী এলাকার কসমস সিএনজি স্টেশনের সামনে অভিযান চালায় হাইওয়ে পুলিশ।

সড়কে ব্যারিকেড সৃষ্টি করে গতিরোধ করা হয় সন্দেহভাজন প্রাইভেটকারটি। গাড়িটি তল্লাশি করে উদ্ধার করা হয় ৭টি কার্টনে রাখা বিভিন্ন ব্র্যান্ডের ২শ ২৮টি এনড্রয়েড মোবাইল ফোন। যার আনুমানিক বাজার মূল্য অর্ধ কোটি টাকা।

এ সময় আটক করা হয় গাড়িতে থাকা মোবাইল ফোনের মালিক ও গাড়ির চালককে। আটককৃতরা হলো কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে তৌহিদুল ইসলাম (৩৫) ও জেলার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে নাজমুল হাসান (২৪)।

এ বিষয়ে ময়নামতি হাইওয়ে থানা পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page