কুমিল্লায় স্বামীকে হ’ত্যা’র দায়ে স্ত্রীর যাবজ্জীবন ও পরকিয়া প্রেমিকের ফাঁসি

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বরুড়ায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তা শরিফ উদ্দিনকে হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন ও তার পরকিয়া প্রেমিকের মৃত্যুদন্ড দিয়েছে কুমিল্লার আদালত।

মঙ্গলবার ২৩ জানুয়ারি দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন এ রায় দেন। এছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়। মামলার সহকারি পিপি মোঃ আবু ইউসুফ মুন্সী বিষয়টি নিশ্চিত করেন।

মামলায় দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, বরুড়ায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তা শরিফ উদ্দিনের স্ত্রী মোনালিসা হিমু। সে সিরাজগঞ্জ সদরের হোসেনপুর এলাকার আব্দুল মান্নান এর মেয়ে। মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী পরকিয়া প্রেমিক মোঃ আশিকুজ্জামান কুমিল্লার বরুড়া উপজেলার ঝলমের চেঙ্গাছাল এলাকার নাসিরুল আলমের ছেলে। নিহত শরিফ উদ্দিন সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার ভদ্রঘাট এলাকার বাসিন্দা।

মামলার বিবরনে জানা যায়, ২০২০ সালে ১৫ জানুয়ারি রাতে কুমিল্লার বরুড়া উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফ উদ্দিনকে তার ভাড়া বাসায় হত্যা করে তারই স্ত্রী হিমু ও পরকিয়া প্রেমিক মোঃ আশিকুজ্জামান। পরদিন ডাকাতির ঘটনা সাজিয়ে থানায় ডাকাতি ও হত্যা মামলা করেন স্ত্রী হিমু। পরে জেলা গোয়েন্দা পুলিশের তদন্তে প্রকৃত ঘটনা উদ্ধার করা হয়। মামলার চার্জশীটে আসামী করা হয় হিমু ও আশিকুজ্জামানকে।

মামালার অতিরিক্ত পিপি মোঃ আবু ইউসুফ মুন্সী বলেন, নিহত শরিফের স্ত্রী হিমু তার পরকিয়া প্রেমিকের সহযোগিতায় স্বামীকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করেন। পরে রক্তক্ষরন হয়ে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরন করেন। এ মামলায় রাষ্ট্রপক্ষ ১৭ জন স্বাক্ষীর স্বাক্ষ্য শেষে দোষী প্রমানিত হওয়ায় হিমুর তিনটি নাবালক সন্তান থাকায় আদালত তাকে যাবজ্জীবন কারাদন্ড ও অপর আসামী আশিকুজ্জামাকে মৃত্যুদন্ড প্রদান করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page