কুমিল্লার দাউদকান্দিতে ‘নিরাপদ চিকিৎসা চাই’-এর পথসভা, মাস্ক ও লিফলেট বিতরণ

দাউদকান্দি প্রতিনিধি।।
কুমিল্লার দাউদকান্দিতে ‘নিরাপদ চিকিৎসা চাই’-এর পথসভা, মাস্ক ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ‘নিরাপদ চিকিৎসা চাই’ কুমিল্লা জেলা শাখা কমিটির উদ্যোগে ২৮ নভেম্বর শনিবার ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক গৌরীপুর বাসস্ট্যান্ডে পথসভা, র‌্যালী, বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

কমিটির আহ্বায়ক কবি মো. আলী আশরাফ খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সহকারী সিনিয়র পুলিশ সুপার, (দাউদকান্দি সার্কেল) মোহাম্মদ আবু সালাম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় মানবাধিকার সোসাইটির ভাইস-চেয়ারম্যান ও রোটারি ক্লাব অব দাউদকান্দির প্রেসিডেন্ট মো. কামাল উদ্দিন, বিশিষ্ট কবি, কলামিস্ট ও সংগঠক এবং জাতীয় ‘নিরাপদ চিকিৎসা চাই’র কুমিল্লা জেলার অন্যতম সদস্য গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক মোঃ নুরুন নবী, মোঃ বিল্লাহ হোসেন মোল্লা, আরিফুল ইসলাম রাসেল, তারবিয়াতুল উম্মাহ মাদ্রাসার প্রিন্সিপাল মাও. আব্দুল আহাদ ভূঁইয়া ও সমাজ সেবক মোঃ বাহাউদ্দিন সরকার প্রমূখ।

পথসভায় প্রধান অতিথি মোহাম্মদ আবু সালাম চৌধুরী বলেন, ‘ করোনার দ্বিতীয় ধাপে স্বাস্থ্যবিধি মেনে চলা অত্যন্ত জরুরী। ব্যক্তি, পরিবার ও সমাজের মানুষকে সুরক্ষিত রাখতে আমাদেরকে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে’।

এসময় তিনি আরো বলেন,’আমাদেরকে মনে রাখতে হবে, বিশ্ব এখন করোনার ফলে এক মহাক্লান্তি কাল অতিক্রম করছে। এই দিক থেকে আমরাও কঠিন এক সময় পার করছি। সুতরাং আমাদেরকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page