কুমিল্লার বাঙ্গরা বাজার থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৫ আসামি গ্রেফতার

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত ৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বাংগরা বাজার থানার এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই মোঃ ওমর ফারুক, এএসআই জহিরুল ইসলাম, এএসআই রিমন চক্রবর্তী, এএসআই জুয়েল দে সঙ্গীয় ফোর্স নিয়ে শ্রীকাইল ইউনিয়নের চন্দনাইল এবং রামচন্দ্রপুরে বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৫ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন উপজেলার শ্রীকাইল ইউনিয়ন পরিষদের গত নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চন্দনাইল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ শাহ আলম (৪৪), মোঃ মানিক মিয়া (৪৩), মোঃ মাসুদ (৩৬), মাওলা আলীর ছেলে আবুল কাশেম (৫৮)। তারা দায়রা মামলা নং- ৪৩৪/২১ ইং সিআর মামলা নং- ৪৩৯/১৯ ই (বাঙ্গরা বাজার), ধারা- ৪৪৮/৩২৩/৩৮৫/৩৮০/৫০৬ পেনাল কোড সংক্রান্তে সিআর পরোয়ানাভুক্ত আসামী ছিলেন।

অপরদিকে দেবিদ্বার থানায় মামলা নং- ৮,(জিআর ৮৩/১৩) ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২(গ) সংক্রান্ত ধারায় জিআর পরোয়ানাভুক্ত আসামী রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের দক্ষিণ বাখরাবাদ গ্ৰামের বাদল নন্দীর ছেলে বাবুল নন্দী (৪২) কে রামচন্দ্রপুর থেকে আটক করা হয়।

বাংগরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, আসামিদের নামে পূর্বের মামলায় আদালত ওয়ারেন্ট জারি করে ছিলেন। থানা পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করে কুমিল্লা আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ বিচারক তাদের সবাইকে কারাগারে প্রেরণ করার আদেশ দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page