কুমিল্লার বাঙ্গরা বাজার থানায় চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার দৌলতপুর এলাকা থেকে মাঈন উদ্দিন (৪২), মামুন সরকার (৩৩) ও তাদের দেওয়া তথ্যমতে চোরাই স্বর্নালঙকার ক্রয়কারী পিন্টু দত্ত (৪০) কে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত মাঈন উদ্দিন উপজেলার টনকি গ্রামের মৃত. সুন্দর আলীর ছেলে ও একই এলাকার হোসেন সরকারের ছেলে মামুন সরকার, অপরজন পার্শ্ববর্তী ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার জল্লি গ্রামের খিতিশ দত্তের ছেলে পিন্টু দত্ত।

পুলিশ জানায়, সোমবার গভীর রাতে দৌলতপুর এলাকায় চোর চক্রের সদস্যরা বাড়িতে চুরির জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তেতে বাঙ্গরা বাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মানস বড়–য়া ও এসআই কৃষ্ণ মোহন দেবনাথ সহ একদল পুলিশ দৌলতপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় চোরাইকাজে ব্যবহৃত ১টি কাঁটার মেশিন এবং একটি সিএনজি চালিত অটোরিকশা সহ মাঈন উদ্দিন ও মামুন সরকার নামে দুজনকে গ্রেফতার করা হয়। পরে দুজনের দেওয়া তথ্যমতে চোর চক্রের সদস্য চোরাই স্বর্নালংকার ক্রয়কারী পিন্টু দত্তকে নবীনগর উপজেলার জীবনগঞ্জ বাজার থেকে ১ ভরি ১২আনা স্বর্নালংকারসহ গ্রেফতার করা হয়।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুজন চোর গ্রেফতার করার পর তাদের দেওয়া তথ্যমতে চোর চক্রের সদস্য চোরাই স্বর্নালংকার ক্রয়কারী একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর কারাগারে প্রেরন করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page