কুমিল্লার বুড়িচংয়ে গোমতী নদীতে ভেসে উঠলো নারীর মরদেহ

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লায় গোমতী নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ২৪ ঘন্টাপর ভেসে উঠেছে এক নারীর মরদেহ। শনিবার সকাল পৌনে ১০ টায় কুমিল্লার বুড়িচং উপজেলার বাজেবাহেরচর এলাকায় মরদেহটি ভেসে উঠে।

ওই নারীর নাম হালিমা বেগম (৬৫), সে উপজেলার ময়নামতি ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত সেকান্দর আলীর মেয়ে। ওই নারীর ছোট ভাই বাবুল মিয়া জানান, শুক্রবার সকাল ১০ টায় পরিবারের লোকজনের চোখ ফঁকি দিয়ে তার বড় বোন বাড়ীর পূর্ব পাশে কিং বাজেহুরা এলাকায় গোমতী নদীতে গোসল করতে নামে।

গোসলের এক পর্যায়ে সে নদীতে ডুব দিয়ে ভেসে না উঠায় আশেপাশের লোকজন নদীতে খুজাখুজি করে না পেয়ে পরিবারের সদ্যস্যদের খবর দেয়। পরিবারের সদস্যরা নৌকা দিয়ে নদীতে জাল ফেলে খুজাখুজি করেন।

নিখোজের বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ডুবরী দলকে খবর পাঠায়। শুক্রবার বিকেলে চাঁদপুর থেকে ডুবুরীর একটিদল ঘটনাস্থলে এসে খুজাখুজি করে না পেয়ে ফেরৎ চলে যায়।

শনিবার সকালে বাড়ী থেকে প্রায় ১ কিলোমিটার দূরে বাজেবাহেরচর এলাকায় একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পরিবারের সদস্যদের খবর দেয়। পরে ওই নারীর পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে।

এদিকে খবর পেয়ে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ীর উপ-পরিদর্শক (এস আই) রুহুল আমিন নিহতের বাড়ীতে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে স্বজনদের নিকট মরদেহ হস্থান্তর করা হয়েছে। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page